রবিবার, ২৮ জুলাই, ২০১৯ ০০:০০ টা

তিন শিশু-কিশোরী ধর্ষণের শিকার

প্রতিদিন ডেস্ক

তিন শিশু-কিশোরী ধর্ষণের শিকার

বগুড়ায় স্কুলছাত্রী এবং চাঁপাইনবাবগঞ্জ ও ভোলার চরফ্যাশনে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। এছাড়া বরগুনার আমতলীতে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। প্রতিনিধিদের খবর- বগুড়া : শেরপুরে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতাররা হলেন- শেরপুর উপজেলার বিশ্বা পূর্বপাড়া গ্রামের দীপক কুমার ও পিযূষ তালুকদার। মামলা সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই বিকালে বান্ধবীর বাড়ি যাচ্ছিল ওই স্কুলছাত্রী। পথে সম্পর্কে এক কাকাতো ভাই তাকে ডেকে দীপক কুমারের বাড়িতে নিয়ে যায়। এ সময় ওই বাড়িতে কেউ ছিল না। এ সুযোগে তিনজন মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার রাতে শিশুর মা মামলাটি দায়ের করেন। শফিকুল ইসলাম নামে ৬০ বছরের এক বৃদ্ধকে আসামি করা হয়েছে। শফিকুল পলাতক রয়েছেন। আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক জানান, প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

চরফ্যাশন : ভোলার চরফ্যাশন উপজেলায় সাত বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে শিশুটির বাবা থানায় মামলা করেছেন। অভিযুক্ত ফজলুল হককে (৫৮) গ্রেফতার করে গতকাল আদালতে সোপর্দ করেছে পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটে শুক্রবার দুপুরে।

আমতলী : বরগুনার আমতলী উপজেলার খেকুয়ানী গ্রামের কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু জাফর নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে। এছাড়া নোয়াখালী ও গাজীপুরের কালিয়াকৈরে ধর্ষণের অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর