শুক্রবার, ২ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

ডোমার উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হামিদুল ইসলাম (২১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। হামিদুল ওই গ্রামের গোলজার হোসেনের ছেলে।

- নীলফামারী প্রতিনিধি

ফ্রি মেডিকেল ক্যাম্প

টাঙ্গাইলে বন্যাদুর্গতদের চিকিৎসাসেবা দিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের উদ্যোগে ফ্রি মোবাইল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জিয়াউল আহসান, আরাফ-আল-জামান অনয়, ডা. মাহাফুজুল হক চৌধুরী, ইসরাত জাহান পুষ্প, মাহাবুবুর রহমান পিয়াস, মীর মীম তারা প্রমুখ।  - টাঙ্গাইল প্রতিনিধি

ভিজিএফের চাল জব্দ

করিমগঞ্জ উপজেলা থেকে গতকাল ভিজিএফের ৪৪ বস্তা চাল জব্দ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি। করিমগঞ্জের ইউএনও শারমিন সুলতানা বলেন, সকালে তিনি উপজেলার নোয়াবাদ ইউনিয়ন পরিষদে গেলে ভিজিএফের চাল বিক্রির অভিযোগ পান। পরে অভিযান চালালে কারবারি ও বিক্রেতারা চালের বস্তা ফেলে পালিয়ে যায়।

- কিশোরগঞ্জ প্রতিনিধি

ভুল ওষুধ সেবনে দিনমজুর অসুস্থ

ঝালকাঠিতে প্রেসক্রিপশন ছাড়া ফার্মেসি থেকে নেওয়া ওষুধ খেয়ে জুবায়ের নামে এক দিনমজুর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গেছে। বুধবার রাতে জুবায়েরকে সদর হাসপাতালে নিলে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা দেন। রিপোর্ট অনুযায়ী পরবর্তী ওষুধের ব্যবস্থাপত্র প্রদান করেন। ডাক্তার জানান, ফার্মেসি থেকে নেওয়া ওষুধগুলোর পার্শ্বপ্রতিক্রিয়ার ফলে প্রস্রাবের রাস্তায় জটিল সমস্যা দেখা দেয়। - ঝালকাঠি প্রতিনিধি

হামলায় আহত

নারায়নগঞ্জের আড়াইহাজারে ভাই-বোনকে কুপিয়ে  জখম করেছে সন্ত্রাসীরা।  বৃহস্পতিবার ভোরে  উপজেলার দুপ্তারা খানপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।  জানা যায়,  সন্ত্রাসীরা রশিদ খানের বাড়িতে গিয়ে তার টিনের ঘরের বেড়া ভাঙচুর শুরু করে। এতে রশিদ খানের ছেলে নাহিয়ান সাদী ও  দুই মেয়ে রিমা ও তানহা বাধা দিলে প্রতিপক্ষ  তাদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে  জখম করে। এ ব্যাপারে নাহিয়ান থানায় অভিযোগ দাখিল করেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

- আড়াইহাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর