শিরোনাম
বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

তেরখাদায় কুপিয়ে রায়পুরে পিটিয়ে যুবক হত্যা

গাজীপুরে এটিএম বুথের কর্মী খুন

প্রতিদিন ডেস্ক

খুলনার তেরখাদায় কুপিয়ে, লক্ষ্মীপুরের রায়পুরে পিটিয়ে দুই যুবককে হত্যা করা হয়েছে। গাজীপুরে খুন হয়েছেন এটিএম বুথের নিরাপত্তা কর্মী। এ ছাড়া জয়পুরহাট ও রাজবাড়ীতে উদ্ধার করা হয়েছে দুই লাশ।

খুলনা : জেলার তেরখাদায় পূর্ব শত্রুতার জের ধরে নাঈম শেখ (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় হামলায় আহত হয়েছেন তার বাবা হিরু শেখ (৫৫)। গতকাল ভোরে উপজেলার ছাগলাদাহ পহরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাতে নাইমের বাবা হিরু ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে ডেকে ঘুম থেকে উঠিয়ে অতর্কিত হামলা চালান। চিৎকার শুনে নাঈম বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে দুর্বৃত্তরা।

লক্ষ্মীপুর : জেলার রায়পুরে সৈয়দ আহম্মদ (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গতকাল নিহতের মা রিনা বেগম চারজনকে আসামি করে থানায় মামলা করেন। এর আগে মঙ্গলবার রাতে পৌর শহরের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গাজীপুর : এটিএম বুথের ভিতর ঢুকে নিরাপত্তা কর্মীকে খুন করে পালিয়ে গেছে এক দুর্বৃত্ত। গতকাল ভোরে মহানগরীর বোর্ডবাজারে এবি ব্যাংকের বুথে এ ঘটনা ঘটে। নিহতের নাম জাহাঙ্গীর আলম (৪৫)।

পটুয়াখালী : কুয়াকাটার গঙ্গামতির চরসংলগ্ন বঙ্গোপসাগরে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জয়পুরহাট : সদর উপজেলার ভাদশা হরিপুর এলাকা থেকে আবদুর রহিম নামে এক ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবদুর রহিম পার্শ্ববর্তী নওগাঁর ধামইরহাট উপজেলার ধুরইল গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে। এ ছাড়া রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের গড়াই নদীর পাড় থেকে গতকাল ফিরোজ জোয়াদ্দার (৩৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ফিরোজ কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গা গ্রামের কুটি জোয়ার্দ্দারের ছেলে।

সর্বশেষ খবর