শিরোনাম
বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

টাকা নিয়ে জমি লিখে না দেওয়ার অভিযোগ

ফরিদপুরের সদরপুরের চর চাঁদপুর এলাকা প্রায় ৪ একর জমির বায়নার টাকা নিয়ে জমি লিখে না দিয়ে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। চর চাঁদপুর বৈরাগডাঙ্গী এলাকার জনৈক সেখ মজিবুর রহমান এ প্রতারণার অভিযোগ করে তার প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। টাকা নিয়ে জমি লিখে না দিয়ে টালবাহানা করায় গতকাল দুপুরে ভাসানচর নতুন বাজারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মজিবুর রহমান।

-ফরিদপুর প্রতিনিধি

সহিংসতা প্রতিরোধে সমাবেশ

পটুয়াখালীর গলাচিপায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সমাবেশ হয়েছে।

উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. সুহৃদ সালেহীন। বিশেষ অতিথি ছিলেন গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ, ইউপি চেয়ারম্যান মু. নাসির উদ্দিন, প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ।

-গলাচিপা প্রতিনিধি

বালু উত্তোলন বন্ধের দাবি

সুনামগঞ্জ সদর উপজেলার জয়নগর-মোহনপুর সড়কের পাশে সুরমা নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে নদীর পাড়ে রাখার প্রতিবাদে গতকাল বিক্ষোভ করেছে স্থানীয়রা। বিক্ষোভ শেষে জেলা প্রশাসকের কাছে লিখিত আবেদন করেন। অভিযোগ, এতে ডাম্পিং এলাকায় ভাঙন দেখা দিয়েছে এবং জনসাধারণের যাতায়াতের একমাত্র সড়কটি ভেঙে  যাচ্ছে। -সুনামগঞ্জ প্রতিনিধি

সর্বশেষ খবর