শনিবার, ১০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

যুবককে কুপিয়ে জখম

গাজীপুরের টঙ্গী মেঘনা রোডের গরুর হাটে গতবৃহস্পতিবার রাতে সাকিল নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আগত সাকিলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলার প্রস্ততি চলছে।

-টঙ্গী প্রতিনিধি

ত্রাণ বিতরণ

২০০১ সালে এসএসসি ও ২০০৩ সালের এইচএসসি শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘বাংলাদেশ গ্রুপের’ উদ্যোগে বগুড়ার সোনাতলা উপজেলায় বানভাসিদের মাঝে গতকাল ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ গ্রুপের মহিত চৌধুরী, তৌহিদ পারভেজ বিপ্লব, এহসান জামান, মাহিবুল হাসান মুকিত, তাসরিক আহম্মেদ প্রমুখ।

- প্রতিদিন ডেস্ক

বিলে বৃদ্ধের লাশ

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিলের পানি থেকে অজ্ঞাত এক বৃদ্ধের (৬৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে উপজেলা সদরের দুর্গাপুর দক্ষিণ পাড়ার পাশে খালাজোড়া বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

- ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ভিজিএফের চাল বিতরণ

বরগুনার আমতলী পৌরসভায় ৪ হাজার ৬২১ পরিবারের মাঝে বিশেষ ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার পৌরসভা প্রাঙ্গণে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা. মনিরা পারভীন। - আমতলী প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর