Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৪ আগস্ট, ২০১৯ ২৩:২৭

স্কুলছাত্রসহ দুজন খুন

প্রতিদিন ডেস্ক

স্কুলছাত্রসহ দুজন খুন

কুষ্টিয়া ও জামালপুরে স্কুলছাত্রসহ দুজন খুন হয়েছেন। এছাড়া বিভিন্ন স্থানে উদ্ধার করা হয়েছে পাঁচজনের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : দৌলতপুরে ঈদের দিন সাংস্কৃতিক অনুষ্ঠানে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত আনোয়ার হোসেন অষ্টম শ্রেণির ছাত্র। পদ্মা নদী তীরবর্তী ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে।

জামালপুর : ইসলামপুর উপজেলায় সেচ মেশিনের পাওনা টাকা চাইতে গিয়ে চাচার ফলার আঘাতে ভাতিজার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ডিগ্রিরচর আকন্দপাড়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিস আলী (৩৫) ডিগ্রিরচর আকন্দপাড়া গ্রামের আবদুল করিমের ছেলে।

দিনাজপুর : খানসামায় গোলাপ হোসেন (২৭) নামে এক যুবকের বিচ্ছিন্ন দেহ ও মাথা উদ্ধার করেছে পুলিশ। গোলাপ খানসামা উপজেলার শুশুলী গ্রামের আতিক ইসলামের ছেলে। মঙ্গলবার বিকালে পৃথক স্থান থেকে ধড় ও মাথা উদ্ধার করা হয়।

বগুড়া : শাজাহানপুরে কলেজছাত্রের মুখ থেঁতলানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঈদের দিন ভোরে উপজেলার নয়মাইল এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাব্বির রহমান শাওন (২০) শহরের ঠনঠনিয়া সুফিপাড়ার হাবিবুর রহমানের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর উপজেলায় নিখোঁজের তিন দিন পর গতকাল শাহাদাত খাঁ (৪২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শাহাদাত বীরগাঁও গ্রামের জুরু খাঁর ছেলে।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রাম থেকে আবদুল্লাহ (৪৫) নামে এক ব্যক্তির লাশ গতকাল উদ্ধার করা হয়েছে। সে ঠাকুরপুর গ্রামের গোলাম রসুলের ছেলে।

মাদারীপুর : জেলা শহরের হরিকুমারিয়া স্টাফ কোয়ার্টারের পেছনে ভাড়া বাসা থেকে মঙ্গলবার সজল মৃধা (২৪) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর