Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৪ আগস্ট, ২০১৯ ২৩:২৯

এক পলক

এক পলক

জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত

ছাতকে জমি নিয়ে সংঘর্ষে দুদু মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মোহনপুর গ্রামে গতকাল সকালে এ ঘটনা ঘটে। নিহত দুদু মিয়া মোহনপুর গ্রামের আলতাব আলীর ছেলে। স্থানীয়রা জানান, খরিদ সূত্রে জমির মালিক দুদু মিয়া সকালে তার জমি চাষ করতে গেলে ওই জমির দখলে থাকা আরশ আলী ও জয়নাল মিয়া তাকে ছুরিকাঘাত করেন।

-সুনামগঞ্জ প্রতিনিধি

নদীতে ডুবে কলেজ ছাত্র নিখোঁজ

নৌকায় করে পিকনিক থেকে ফেরার পথে গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকায় মঙ্গলবার রাতে তুরাগ নদে পড়ে কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। নিখোঁজ রাজীব মিয়া (১৯) টাঙ্গাইলের মির্জাপুর থানার ভাওয়াল কুমারজানি এলাকার আবুল মিয়ার ছেলে। রাজীব মির্জাপুর সরকারি ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।

- গাজীপুর প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় প্রাণহানি

সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রেনের ধাক্কায় ইসমাইল হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। ইসমাইল এনায়েতপুর থানার শফিউদ্দিনের ছেলে। এ ঘটনায় তার এক বন্ধু আহত হয়েছেন। তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়েছে। গতকাল ঢাকা-ঈশ^রদী রেলপথে এ দুর্ঘটনা ঘটে।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

খাগড়াছড়ি নিয়ে লেখা গান উদ্বোধন

খাগড়াছড়িকে নিয়ে লেখা ইউসুফ আদনানের ‘আমার প্রিয় খাগড়াছড়ি’ গানের উদ্বোধন করা হয় গতকাল স্থানীয় আইএফসি ক্যাফের হল রুমে। খাগড়াছড়ি কলেজের সাবেক অধ্যক্ষ সনাক সভাপতি বোধি সত্ত্ব দেওয়ান গানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। গানটিতে খাগড়াছড়ির পর্যটন, প্রকৃতি, পাহাড়ি-বাঙালি সংস্কৃতি তুলে ধরা হয়েছে। সুর করেন টেলিভিশন ও বেতার শিল্পী আবুল কাশেম এবং

এসবি সুমি।

-খাগড়াছড়ি প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর