শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

তিন লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

সদর উপজেলার সালতা এলাকায় দুর্বৃত্তদের হামলায় মিনারুল মোল্লা নামে এক কৃষক নিহত হয়েছেন। অন্যদিকে যশোর-বেনাপোল মহাসড়কের তফসিডাঙ্গা নামক স্থান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় জানা যায় নি। এ ছাড়া নওগাঁর রাণীনগরে নিখোঁজের দুই দিন পর গতকাল খাল থেকে সাইফুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তির মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। সাইফুল উপজেলার পৌতাপাড়া গ্রামের এলাহী আকন্দের ছেলে। নাইট গার্ড খুন : দোকান দেখিয়ে না দেওয়ায় লাল মিয়া (৫৫) নামের এক নাইট গার্ডকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। বুধবার রাতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলরবাজারে এ ঘটনা ঘটে। নিহত লাল মিয়া বৈলর গ্রামের মৃত হাফেজ আলীর ছেলে।

বুধবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলাধীন বৈলরবাজারে ৭/৮ জনের একটি ডাকাতদল ট্রাক নিয়ে বাজারের নাইট গার্ড লাল মিয়াকে আবদুল্লাহর ব্যাটারির দোকান দেখিয়ে দিতে বলে। লাল মিয়া অপারগতা জানালে ডাকাতরা তাকে বেধড়ক পেটায়। তাকে বাঁচাতে সহকর্মী নাইট গার্ড তারা মিয়া ও জসিম এগিয়ে এলে ডাকাতরা তারা মিয়াকেও মারধর করে এবং জসিমকে ট্রাকে উঠিয়ে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা এসে লাল মিয়া ও তারা মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে জানান, চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে লাল মিয়া মারা যান। তারা মিয়ার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। অপহৃত জসিমকে ত্রিশালের নূরুর দোকান এলাকায় ডাকাতদল ফেলে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর