শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

শিক্ষার্থীদের সংবর্ধনা

টাঙ্গাইলের ধনবাড়ী উপজলায় ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৪০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ধনবাড়ী ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের আয়োজনে ধনবাড়ী সরকারি কলেজ মিলনায়তনে গতকাল বিকালে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন ড. বেলাল হোসেন। খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শামছুল হুদা।

-টাঙ্গাইল প্রতিনিধি

চোরাই মাল উদ্ধার

রংপুরের বদরগঞ্জে চোরাই মালামালসহ রনি মিয়া (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পৌর শহরের জামুবাড়ি চেতনাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। রনি জামুবাড়ি চেতনাপাড়ার আবদুল কুদ্দুসের ছেলে।

-বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

ছিনতাইকারী আটক

মাগুরা সদর উপজেলার সাহাজিরকান্দি এলাকায় বৃহস্পতিবার রাতে ৩ ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত চাপাতি ও মোটরসাইকেল জব্দ করা হয়। আটকরা হলো- শাওন ইসলাম, মেজবাহ নুরানী শাওন ও মাসুদ রানা।

-মাগুরা প্রতিনিধি

রহস্যজনক মৃত্যু

বরিশালের গৌরনদী পৌরসভর বিজয়পুর এলাকায় আকাশ সরদার (১৭) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে আহত অবস্থায় বাড়িতে ফেরার পর চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে গতকাল সকালে তিনি মারা যান। এ ঘটনায় সীমা নামে এক তরুণীকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আকাশ গৌরনদীর বাঙ্গিলা গ্রামের মানিক সরদারের ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর