রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

দেড় বছরের শিশুকে গলা কেটে হত্যা

বিভিন্ন স্থানে আরও পাঁচ খুন লাশ-উদ্ধার

প্রতিদিন ডেস্ক

দেড় বছরের শিশুকে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জে জমি নিয়ে বিরোধে দেড় বছরের শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থানে আরও পাঁচটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের খবর- কিশোরগঞ্জ : অষ্টগ্রাম উপজেলার ঢালারকান্দি গ্রামে ওয়াসিম নামে ১৮ মাস বয়সী এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, উপজেলার ঢালারকান্দি গ্রামে আবদুল ওয়াদুদ মিয়ার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে আলকাছ মিয়ার মধ্যে দ্বন্দ্ব রয়েছে। এর জেরে গতকাল আলকাছ মিয়া ধারালো ছুরি দিয়ে ওয়াদুদ মিয়ার শিশুপুত্র ওয়াসিমকে গলা কেটে হত্যা করে। এ সময় আলকাছের শ্বশুর ও শ্যালক বাধা দিলে তাদেরকেও কুপিয়ে জখম করে। পুলিশ এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে। এদিকে ইটনায় গতকাল ফুটবল খেলা নিয়ে বিরোধে সংঘর্ষে মেরাজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি এলংজুরি গ্রামের আবদুল জব্বারের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলায় আবদুল জব্বার মিয়া (৫৫) নামে নিখোঁজ এক রিকশা ভ্যানচালকের লাশ গতকাল ড্রেন থেকে উদ্ধার করেছে পুলিশ। জব্বার মিয়া মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের  নসিব উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার থেকে নিখোঁজ তিনি।

সাতক্ষীরা : স্বামীর বাড়ি থেকে শুক্রবার রাতে উদ্ধার হয়েছে রাবেয়া খাতুন (১৯) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ। তাকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে এ অভিযোগ করছেন স্বজনরা। শ্বশুর পরিবার বলছে সে আত্মহত্যা করেছে। পুলিশ রাবেয়ার স্বামী রনি মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

দিনাজপুর : জেলায় শারমিন নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। হাকিমপুর উপজেলার চ-িপুর-বৈগ্রাম রাস্তার একটি ব্রিজের নিচ থেকে শুক্রবার রাতে লাশটি উদ্ধার করা হয়। শারমিন (২২) হাকিমপুর উপজেলার খাতাউসনা গ্রামের সাথি আকন্দের মেয়ে।

নেত্রকোনা : কেন্দুয়া উপজেলার সাগুলি গ্রামে পুকুর থেকে গতকাল ভাসমান অবস্থায় আবদুর রাজ্জাক নামে (৮৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। রাজ্জাক চিরাং ইউনিয়নের ধোপাগাতি গ্রামের বাসিন্দা। 

 

সর্বশেষ খবর