রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ট্রেনের ধাক্কায় নিহত

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হাসানপুর স্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুরে লাশ উদ্ধার করেছে লাকসাম রেলওয়ে পুলিশ। রেলওয়ে থানার ওসি জানান, নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। তার পরনে রয়েছে শার্ট ও লুঙ্গি। বয়স আনুমানেক ৩০ বছর।

- কুমিল্লা প্রতিনিধি

গোপালগঞ্জে কাঙালি ভোজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা ও কাঙালি ভোজের আয়োজন করা হয়। গতকাল গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এসব অনুষ্ঠানের আয়োজন করে। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্যা মো. আবু কাওসার। রুবেল হোসেন রবজেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে শাহ আবু সুফিয়ান শিকদার, মীর সাজেদুর রহমান, লিয়াকত আলী খান, এস এম নজরুল ইসলাম, আ. রাজ্জাক মোল্যা, শেখ জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

সাপের দংশনে শিশুর মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় সাপের দংশনে ইসমা খাতুন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার লোকমানপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইসমা খাতুন লোকমানপুরের চিথলিয়া গ্রামের কৃষক ইসলাম আলীর মেয়ে। সে স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।

- নাটোর প্রতিনিধি

পুকুর ভরাটের প্রতিবাদ

ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ে ঐতিহ্যবাহী বিদ্যানিধি পুকুর ভরাট করে বহুতল ভবন নির্মাণের প্রতিবাদে মানববন্ধন করেছে মুসল্লিরা। কুমারশীল মোড়ের মদিনা মসজিদের সামনে গতকাল মানববন্ধনে মসজিদ কমিটির সভাপতি তাজ মো. ইয়াছিনের সভাপতিত্বে আবদুল গফুর, এহসান উল্লাহ মাসুদ প্রমুখ অংশ নেন।

- ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

‘আমরা করব স্বেচ্ছায় রক্তদান, রক্তের অভাবে মরবে না আর একটিও প্রাণ’ শীর্ষক স্লোগানে কোটালীপাড়া উপজেলায় জ্ঞানের আলো পাঠাগারের আয়োজনে ও মুনা জেনারেল হাসপাতালের সহযোগিতায় মিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প পরিচালিত হয়েছে। গতকাল উপজেলার সরকারি তারাশি প্রাথমিক বিদ্যালয় চত্বরে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ ক্যাম্প পরিচালিত হয়। - গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর