মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

পাঁচ খুন-লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

পাঁচ খুন-লাশ উদ্ধার

দেশের বিভিন্ন স্থানে পাঁচ খুন-লাশ উদ্ধার করা হয়েছে। হবিগঞ্জ প্রতিনিধি জানান, জেলার মাধবপুরে ভায়রা হেলাল রেলীর দায়ের কোপে সুজিত রেলী (৫৫) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার নোয়াপাড়া চা বাগানের বস্ততিতে এ ঘটনা ঘটে। এদিকে আজমিরীগঞ্জ উপজেলার কুশিয়ারা নদীর শাখা ধান গাঙ্গের হাওর থেকে অজ্ঞাত নারীর (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক মর্গে রয়েছে।

নওগাঁ : মান্দায় তহির উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে উপজেলার কুসুম্বা ইউনিয়নের চককুসুম্বা গ্রামের একটি নার্সারি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তহির উদ্দিন চককুসুম্বা গ্রামের মৃত লালু ম-লের ছেলে।

পুলিশ জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই জহির উদ্দিন বাদী হয়ে মান্দা থানায় ইউডি মামলা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

রাজশাহী : ধানের বীজ কেনাবেচার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার গভীর রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত কৃষকের নাম সোহেল রানা (৩০)। নিহত সোহেল রানা ওই গ্রামের আনসার আলীর ছেলে। ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাবিকুন্নাহার (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাত ৩টার সময় উপজেলার ধরমন্ডল ইউনিয়ন থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত সাবিকুন্নাহার ধরম-ল ইউনিয়নের ইব্রাহিম মিয়ার স্ত্রী। তবে এ ঘটনার পর হতে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। ঘটনাটি নাসিরনগর উপজেলার ধরম-ল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর