মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে গিয়ে সাকিব (১৮) নামের এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। সোমবার এ দুর্ঘটনা ঘটে। সাকিব ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার কলাকান্দি গ্রামের ভুট্টো মিয়ার ছেলে। - কুমিল্লা প্রতিনিধি

জরিমানা

গাজীপুরের টঙ্গী আশা লিমিটেড আইসক্রিম কারখানায় গতকাল অভিযান চালিয়ে সাড়ে ৫ লাখ টাকা জরিমানা ও মালিক-কে চার মাসের জেল দিয়েছে গাজীপুর জেলা  নির্বাহী ম্যাজিস্ট্রেট  কামরুজ্জামান।

-টঙ্গী প্রতিনিধি

স্কুলছাত্রীকে অপহরণ

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কয়ামজপুর থেকে ১০ম শ্রেণির এক সংখ্যালঘু ছাত্রীকে অপহরণ করেছে তিন দুর্বৃত্ত। সোমবার রাতে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) খুরশিদা বানু কণা। ওসি জানান, ওই স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। এরপরই পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে। শিগগিরই তারা স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারবেন বলে জানান।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

আত্মহনন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় শ্বশুরালয়ে চোর বলে মারধরের শিকার ও স্ত্রীর সঙ্গে অভিমানে আব্দুর রাজ্জাক (৪০) নামে যুবক আত্মহত্যা করেছে।

উপজেলার নওহাটা গ্রামে রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। নিহত আব্দুর রাজ্জাক নওহাটা গ্রামের কাজিমউদ্দীন মিয়াজী বাড়ির মৃত এলাহী বক্সের  ছেলে।

- চাঁদপুর প্রতিনিধি

দম্পতি আটক

বরিশালে জিনের বাদশা সেজে প্রতারণার মাধ্যমে সাড়ে ৭ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ইউসুফ ও তার স্ত্রী সাহিদাকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। সদর উপজেলার চরমোনাই এলাকার রানী বেগমের অভিযোগের প্রেক্ষিতে গত রবিবার রাতে নগরীর গীর্জা মহল্লা এলাকা থেকে তাদের আটক করা হয়।

- নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইউপি সদস্য গ্রেফতার

মোরেলগঞ্জ উপজেলায় কলেজ ছাত্রীকে অপহরণ এবং শিশুর শরীরে গরম পানি ছুড়ে মারার অভিযোগে ইউনিয়ন পরিষদের এক সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার সোনাতলা গ্রামে এই ঘটনা ঘটে। গ্রেফতাররা হলো, সাইদুল খান, সাইফুল ইসলাম ও তার বাবা মন্টু মৃধা।

- বাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর