শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

নওগাঁ-রাজশাহী বাস চলাচল বন্ধ, দুর্ভোগ

নওগাঁ প্রতিনিধি

মোটরশ্রমিক ইউনিয়নের দুই পক্ষের দ্বন্দ্বের জেরে নওগাঁ-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। রাজশাহী নগরীর রেলগেটে গত বুধবার সন্ধ্যায় একটি বাসের শ্রমিকদের মারধর করা হয়। এ ঘটনায় গতকাল সকাল ৮টা থেকে নওগাঁ-রাজশাহী পথে বাস চলাচল বন্ধের ঘোষণা দেয় নওগাঁ মোটরশ্রমিক ইউনিয়ন ও বাসমালিক সমিতি। এ ঘোষণায় নওগাঁ           রাজশাহী পথে চলাচলকারী যাত্রীরা পড়েছে ভোগান্তিতে।

নওগাঁ মোটরশ্রমিক ইউনিয়ন সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় নওগাঁ পরিবহন শ্রমিক ইউনিয়নের একটি বাস রাজশাহী থেকে নওগাঁ আসার পথে দেরি করে বাস ছাড়ে। এ কারণে রাজশাহী শ্রমিক ইউনিয়নের সদস্যরা ওই বাসের চালক ও সহকারীকে মারধর করে। এই ঘটনার বিচার না হওয়া পর্যন্ত অনিদিষ্টকালের জন্য বাস বন্ধ রাখার ঘোষণা দেয় সংগঠন দুটি। রাজশাহী মালিক সমিতির বাসগুলো রাজশাহীর শেষ সীমানা খামারকুড়ি পর্যন্ত এবং নওগাঁ বাস মালিক সমিতির বাস নওগাঁর শেষ সীমানা মান্দার চৌদ্দমাইল পর্যন্ত চলাচল করছে।

নওগাঁ বালুডাঙ্গা বাসস্টান্ডে গতকাল দেখা যায়, অনেক যাত্রী সিএনজিতে করে দ্বিগুন ভাড়া দিয়ে রাজশাহী যাচ্ছেন। কেউ কেউ লোকাল বাসে করে যাচ্ছেন নওগাঁর শেষ সীমানা মান্দার চৌদ্দমাইল। সেখান থেকে কিছু দূর হেঁটে রাজশাহীর বাসে উঠবেন। কয়েকজন যাত্রী জানান, নিজেদের দ্বন্দ্বে শ্রমিক ইউনিয়ন ও বাস মালিক গ্রুপ বাস চলাচল বন্ধ রেখেছে। তারা-তো আমাদের দুর্ভোগের কথা চিন্তা করেনা।

সর্বশেষ খবর