রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাকে পুলিশে দিয়েছেন বাবা। পরে পিতার অভিযোগের ভিত্তিতে ছেলেকে আট মাসের কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত আসামি উপজেলার ধামঘর গ্রামের চরু মিয়ার ছেলে ফারুক (৩০)।

-কুমিল্লা প্রতিনিধি

ময়মনসিংহে মশক নিধন অভিযান

ডেঙ্গু প্রতিরোধে একযোগে ময়মনসিংহ নগরীর ৩৩টি ওয়ার্ডে মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম শুরু করেছে ময়মনসিংহ সিটি করপোরেশন। সিটি করপোরেশনের আয়োজনে জেলা প্রশাসন ও বিডি ক্লিনের সহযোগিতায় গতকাল বিকালে নগরীর শাপলা চত্বরে এ পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন করেন মেয়র ইকরামুল হক টিটু।

- ময়মনসিংহ প্রতিনিধি

ডেঙ্গু প্রতিরোধে মাঠে মেয়র

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌর এলাকায় ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন নবনির্বাচিত পৌরমেয়র রফিকুল ইসলাম রফিক। তিনি কাঞ্চনের অরাজনৈতিক সংগঠন এফএনএফ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের সঙ্গে নিয়ে মাসব্যাপী মশা নিধনে ওষুধ স্প্রে করার পাশাপাশি এডিসের লার্ভা ধ্বংস করার জন্য জনগণকে সচেতন করতে মাঠে নেমেছেন। গতকাল সকালে কাঞ্চন বাজারে এ কর্মসূচির আনুষ্ঠানিক কাজ শুরু করা হয়।

- রূপগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আউলাবন যুবসংঘ ক্লাবের উদ্যোগে ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে টুর্নামেন্টটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান। উপস্থিত ছিলেন আক্কাস আলী, সালাউদ্দিন, শফিকুল ইসলাম শফি, জাকির হোসেন, রুহুল আমিন জীবন, মোস্তাফা ও রতন মিয়া প্রমুখ।

- সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি 

১৫ মামলার আসামি গ্রেফতার

১৫ মামলার আসামি শমসের আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মুন্সীগঞ্জ জেলা সিরাজদিখান থানার কুসুমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শমসের উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৩ নম্বর ওয়ার্ডের হাসমত আলীর ছেলে।  রূপগঞ্জ থানার পরিদর্শক রফিকুল হক জানান, শমসেরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, পুলিশের ওপর হামলা, চাঁদাবাজি, মাদকসহ ১৫টি মামলা রয়েছে। একাধিক মামলায় তার সাজা হয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিল।

- রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর