সোমবার, ২৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

মাদারীপুরে যুবকের পোড়া লাশ

বাগেরহাট-গোপালগঞ্জে : দুই শিশুর মরদেহ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

মাদারীপুরে যুবকের হাত-পা বাঁধা মুখ পোড়ানো লাশ পাওয়া গেছে। বাগেরহাট ও গোপালগঞ্জে উদ্ধার করা হয়েছে নিখোঁজ দুই শিশুর মরদেহ। মাদারীপুর : শিবচরের পদ্মা নদী থেকে শনিবার রাতে হাত-পা বাঁধা এবং মুখ পোড়ানো অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা তাকে হত্যার পর লাশ গুমের জন্য পাথর বেঁধে পদ্মা নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। নিহত যুবকের আনুমানিক বয়স ৩৫ বছর। টাঙ্গাইল : ধনবাড়ী উপজেলার কুর্শী গ্রামে বাঁশ কাটাকে কেন্দ্র করে মামা হামেদ আলীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাগ্নে আলিফের বিরুদ্ধে। ঢাকা মেডিকেলে গতকাল ভোররাতে তার মৃত্যু হয়। হবিগঞ্জ : লাখাইয়ে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

কিশোরগঞ্জ : বাজিতপুর উপজেলায় শনিবার রাতে ইয়াসিন মিয়া নামে এক আখ বিক্রেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ইয়াসিনের বাড়ি দক্ষিণ সরারচর গ্রামে। বাগেরহাট : নিখোঁজের দুই দিন পর গতকাল সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামে ডোবা থেকে কল্যাণ পাল (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। কল্যাণ সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের কৃষ্ণপদের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

গোপালগঞ্জ : মুকসুদপুর থেকে নিখোঁজের দুই দিন পর স্যামুয়েল সরকার (১০) নামে এক শিশুর লাশ গতকাল উপজেলার কলিগ্রামে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রিংকু নামে এক যুবককে আটক করেছে পুলিশ। স্যামুয়েল মুকসুদপুর উপজেলার দানিয়েল সরকারের ছেলে ও তালবাড়ী মিশনারি স্কুলের ছাত্র।

ফরিদপুর : সালথায় মানোয়ার (৪৫) নামে এক কৃষকের লাশ গতকাল দুপুরে উপজেলার সোনাপুর গ্রামের পূর্বপাড়া খাল থেকে উদ্ধার করা হয়েছে। মানোয়ার ওই গ্রামের তাজেলের ছেলে। এদিকে ফরিদপুর সদরের ভাজনডাঙ্গা গুচ্ছগ্রামে গতকাল নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় মনোয়ার (২৮) নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। সিলেট : নগরীর খাসদবির এলাকার একটি আবাসিক হোটেল থেকে শনিবার রাতে হাফিজ আজির উদ্দিন নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। লাশ ওসমানী মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মুরাদপুরে বন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ খবর