মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

বাবা-ছেলেসহ নিহত ১০

প্রতিদিন ডেস্ক

বাবা-ছেলেসহ নিহত ১০

গাজীপুরে কভার্ড ভ্যান-ইজিবাইক সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ছাড়া সাত জেলায় সড়কে প্রাণ গেছে আরও আটজনের। গতকাল এ সব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : পূবাইল থানার মেঘডুবি এলাকায় কভার্ড ভ্যান-ইজিবাইক সংঘর্ষে বাবা-ছেলে নিহত ও ইজিবাইক চালক আহত হয়েছেন। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব দক্ষিণ থানার পায়ালী গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (৪৭) এবং তার ছেলে আব্দুল আজিজ (১৭)।

রংপুর : পীরগাছা উপজেলার কান্দি মুচির বাজারে প্রাইভেট কারচাপায় নাজমুল ইসলাম নামের এক মোটরসাইকেল চালক নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত নাজমুল উপজেলার অন্নদানগর প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে। এদিকে মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকায় একটি ট্রাক অটোবাইককে ধাক্কা দিলে চারজন আহত হন। তাদের রংপুর মেডিকেলে ভর্তি করা হলে সেখানে নবিয়ার (৫৪) নামে একজন মারা যান।

সিলেট : জাফলং বেড়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক যুবক। সিএনজি অটোরিকশা ও লেগুনা সংঘর্ষে প্রাণ হারান সাহেল নামের ওই যুবক। এ সময় আহত হন আরও ১২ জন। সিলেট-তামাবিল সড়কের পরগণা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহেল (২৬) সিলেটের মোগলাবাজার থানার লিলু মিয়ার ছেলে। বরিশাল : উজিরপুর উপজেলার সানুহার এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সকালে মহাসড়কের সানুহার থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজারে বাসের ধাক্কায় হরিরাম সরকার (৩৮) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। হরিরাম বগুড়ার শিবগঞ্জ উপজেলার গোচরন সরকারের ছেলে।

মাগুরা : সদর উপজেলার কছুন্দি এলাকায় ট্রাকের ধাক্কায় রেহেনা আক্তার কলি (৪৫) নামে এক গৃহবধূ নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কলি উপজেলার কালীনগর গ্রামের আমানত সরদারের স্ত্রী।

জামালপুর : জেলা শহরের বাইপাস রোডে লেগুনার ধাক্কায় এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম হাসু (৫০)। তার বাড়ি জামালপুর পৌর এলাকার যোগীরঘোপা গ্রামে। এছাড়া ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আকতারুল ইসলাম ওরফে দুন্দি (৬৫) নামে এক বৃদ্ধ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর