মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

জাদুঘর উদ্বোধন

কিশোরগঞ্জের ভৈরবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযুদ্ধ জাদুঘর উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদের পুরাতন ভবনের দোতলায় গতকাল দুপুরে জাদুঘরটি উদ্বোধন করেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সায়দুল্লাহ মিয়া, ইসরাত সাদমিন, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, মুক্তিযোদ্ধা মির্জা সুলাইমান, মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, ফরহাদ আহমেদ, এস এম বাকি বিল্লাহ, আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

- কিশোরগঞ্জ প্রতিনিধি

অপহৃত উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুরে অপহৃত এক কলেজছাত্রীকে (১৬) উদ্ধার করেছেন র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাতে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার ও তাদেরকে  গ্রেফতার করা হয়।

- টাঙ্গাইল প্রতিনিধি

কারাদন্ড

লক্ষ্মীপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় মাইন উদ্দিন শিব্বির নামে এক মাদক ব্যবসায়ীর ৬ বছরের সশ্রম কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। গতকাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শাহেনুর এ রায় দেন। - লক্ষ্মীপুর প্রতিনিধি

সচেতনতামূলক ্যালি

ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে রূপগঞ্জের পাশর্^বতী ডেমরায় জনসচেতনতামূলক র‌্যালি বের করেছে  কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৭ নং ওয়ার্ড কাউন্সিলর মুহাম্মদ ইবরাহীমের উদ্যোগে গতকাল সকালে ওই ওয়ার্ড এলাকায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। নেতৃত্ব দেন ডিএসসিসির উপ-সচিব ও অঞ্চল-৮ এর আঞ্চলিক কর্মকর্তা মো. আশরাফুল আলম খান। সকাল ১০ টায় শুকুরশী থেকে শুরু করে বিভিন্ন এলাকায় পৃথক পৃথক  র‌্যালি বের করে দুপুর ১টায় এ কর্মসূচি শেষ করা হয়।

-রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর