শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

স্কুল থেকে ফেরার পথে জঙ্গলে নিয়ে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

স্কুল থেকে ফেরার পথে জঙ্গলে নিয়ে ধর্ষণ

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের গজালিয়া গ্রামে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৯) ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটলেও ওইদিন রাত ৮টায় রক্তাক্ত অবস্থায় তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিশুর মা জানান, তার মেয়ে বৃহস্পতিবার সকালে স্কুলে যায়। বেলা ১টার দিকে স্কুল থেকে বাসায় ফিরে কাউকে কিছু না বলে বারবার বাথরুমে যাওয়ায় তার সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদ করার প্রথম পর্যায়ে কিছু না বললেও বেলা আড়াইটার দিকে তাকে সব কিছু খুলে বলে কান্নায় ভেঙে পড়ে তার মেয়ে। মেয়ে তাকে জানায়, স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপরিচিত এক ব্যক্তি জোরপূর্বক রাস্তার পাশের জঙ্গলে নিয়ে মুখ চেপে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

কসবায় চকলেটের প্রলোভনে শিশু ধর্ষণ : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চকলেটের প্রলোভনে প্রথম শ্রেণিতে পড়–য়া (০৭) এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় সোলেমান মিয়া (১৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বায়েক ইউনিয়নের ধোপাখলা গ্রামের প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশুটি গত বৃহস্পতিবার  বিকালে খেলা করছিল। খেলার স্থল থেকে চকলেটের প্রলোভন দেখিয়ে একই গ্রামের মো. রফিক মিয়ার বখাটে ছেলে সোলেমান মিয়া (১৭) তার কক্ষে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

 

সর্বশেষ খবর