শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

নেশাগ্রস্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ বাবা-মা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার ধুনটে নেশাগ্রস্ত ছেলের অত্যাচারে নিজের ভিটেমাটি ছেড়ে দিয়েও জীবনের নিরাপত্তা পাচ্ছেন না বৃদ্ধ বাবা ও মা। এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে অসহায় ওই বাবা তার ছেলে আলমগীর হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের জালশুকা গ্রামের দরিদ্র কৃষক ইসমাইল হোসেন। বয়সের ভারে নুয়ে পড়লেও তার তিন ছেলের একজনও তার খোঁজখবর রাখেন না। নিজের মাত্র এক বিঘা জমি চাষাবাদ করেই চলে ইসমাইল হোসেন ও তার স্ত্রীর জীবন। কিন্তু তার ছেলে আলমগীর হোসেন দীর্ঘদিন হলো মাদক সেবনে আসক্ত হয়ে পড়েছে। মাঝে মধ্যেই নেশার টাকার জন্য সে তার বৃদ্ধ বাবা-মাকে মারধরও করে।

 এ কারণে গত এক মাস আগে বৃদ্ধ ইসমাইল হোসেন তার স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে যান। এই সুযোগে নেশাগ্রস্ত ছেলে তার বাবার ঘরের টিনসহ বিভিন্ন আসবাবপত্র বিক্রি করে দিয়েছেন। সম্প্রতি ইসমাইল হোসেন বাড়িতে ফিরে এলে আবারও সেই নেশাগ্রস্ত ছেলে তার বাবা ও মাকে মারধরের জন্য হামলা চালান।

বৃদ্ধ বাবা ইসমাইল হোসেন বলেন, নেশাগ্রস্ত ছেলের অত্যাচারে আমি ও আমার স্ত্রী বাড়িতে বসবাস করতে পারছি না। সে আমাদের হত্যা করারও হুমকি দিয়েছে বলেই তিনি সাংবাদিকদের সামনে অসহায়ভাবে কেঁদে ফেলেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে বৃদ্ধ বাবার অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর