সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ককটেলসদৃশ ১৩টি বস্তু উদ্ধার

ভোলা শহরের কদম আলী সড়কের বাইতুল নাজাত জামে মসজিদের টয়লেটের ছাদ থেকে ককটেলের মতো দেখতে ১৩টি কৌটা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বোমাসদৃশ ওই বস্তুগুলো উদ্ধার করা হয়।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সাংবাদিকদের বলেন, উদ্ধারকৃত বস্তুগুলো ককটেল কি না তা পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

- ভোলা প্রতিনিধি

ভুয়া এমবিবিএস গ্রেফতার 

কুমিল্লা জেলার তিতাস ও দাউদকান্দি উপজেলায় পৃথক তিনটি অভিযান চালিয়ে বিশেষজ্ঞ নামধারী তিনজন ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার বিকালে র‌্যাব-১১ এর উপ-পরিচালক  মেজর তালুকদার নাজমুছ সাকিব তাঁর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

- কুমিল্লা প্রতিনিধি

অনলাইনে খুবিতে ভর্তির আবেদন শুরু

২০১৯-২০ শিক্ষাবর্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রথম বর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ ও ষষ্ঠ সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। গতকাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ এই কার্যক্রমের উদ্বোধন করেন।

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

পুলিশ পরিচয়ে ডাকাতি

গাজীপুরের কালিয়াকৈরে রবিবার ভোর রাতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি হয়েছে। লুট করা হয়েছে নগদ টাকাসহ মূল্যবান মালামাল। ডাকাত সদস্যদের হামলায় তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার মহব্বত হোসেন, তার স্ত্রী সানজিদা ও ছেলে  মেহেরাব। - কালিয়াকৈর  প্রতিনিধি

স্বেচ্ছায় রক্তদান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একতা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল বরপা লাইফ এইড হাসপাতালে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন লায়ন মীর আব্দুল আলীম। রুবেল মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মকবুল হোসেন, খলিল সিকদার, জাহাঙ্গীর আলম হানিফ, জিএম সহিদ, এসএম শাহদাত, আশিকুর রহমান হান্নান, সাইফুল ইসলাম, দুলাল ভূঁইয়া, আতাউর সানী, রুবেল শিকদার, জাহাঙ্গীর মাহমুদ।

- রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর