সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

ঠিকাদারের ওপর হামলা, লুট

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের জকিগঞ্জ উপজেলার গঙ্গাজল জায়ফুরপুর গ্রামে জামাল উদ্দিন নামের এক ঠিকাদারের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা তার ঘরে ঢুকে আহত করার পর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, এ ঘটনাটি রহস্যজনক। জানা গেছে, শনিবার দিবাগত গভীর রাতে জামাল উদ্দিনের বসতঘরের বারিন্দার গ্রিলের তালা খুলে ঘরে ঢুকে অজ্ঞাত তিন ব্যক্তি। তারা জামাল উদ্দিনের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত করে।

 এ সময় ঘরে থাকা নগদ প্রায় ৬ লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা আহত জামাল উদ্দিনকে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয় সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, নকল চাবি ব্যবহার করে হয়তো হামলকারীরা ঘরে ঢুকে। তারা জামাল উদ্দিনকে মেরে রক্তাক্ত করে টাকা ও স্বর্ণ নিয়ে পালিয়ে যায় বলে আশপাশের লোকদের কাছ থেকে শুনেছি।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের বলেন, ঘটনাটি রহস্যজনক। গঙ্গাজল এলাকায় বড় একটি বিরোধ ও মামলা চলমান। ওই ঘটনার জেরে এ হামলা কিনা, তা তদন্ত করে দেখা হবে। এছাড়া টাকা ও স্বর্ণ লুটের ঘটনা কতটুকু সত্য, তাও তদন্ত করে দেখা হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর