শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

বিএনপিকে শেষ করতে বিএনপিই যথেষ্ট : শামীম

শরীয়তপুর প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়। প্রতিহিংসার রাজনীতির জন্মদাতা হচ্ছেন বিএনপির প্রতিষ্ঠাতা মেজর জিয়াউর রহমান। আর বিএনপিকে শেষ করতে আওয়ামী লীগের প্রয়োজন নেই, বিএনপির নেতারাই যথেষ্ট।

তারা নিজেরাই একে অপরে সন্দেহ করে। কেউ কাউকে বিশ্বাস করে না। গতকাল নড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন। 

 

এনামুল হক শামীম বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের মতো একজন সঙ্গী পেয়েছিলেন বলেই জাতির পিতা শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করতে পেরেছেন। বঙ্গমাতা দূরদৃষ্টিসম্পন্ন, অসামান্য রাজনৈতিক প্রজ্ঞার অধিকারী, মহীয়সী নারী ছিলেন। তিনি বঙ্গবন্ধুকে আজীবন অনুপ্রেরণা দিয়েছেন, বঙ্গবন্ধুর অবর্তমানে সঠিকভাবে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করেছেন।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপতিত্বে পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, ওহাব বেপারী, জহির সিকদার প্রমুখ বক্তৃতা করেন।

 

সর্বশেষ খবর