শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

কাশ্মীর ইস্যুতে ওলামা পরিষদের সমাবেশ

জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও কাশ্মীর সংহতি পরিষদের আহবায়ক নূর হোসাইন কাসেমী বলেছেন, কাশ্মীরের মুসলমানদের ওপরে জুলুম নির্যাতন হচ্ছে। এই নির্যাতনের প্রতিবাদ করা আমাদের ঈমানী দায়িত্ব। গতকাল নারায়ণগঞ্জ শহরের ডিআইটি মসজিদের সামনে বঙ্গবন্ধু সড়কে কাশ্মীরে মুসলিমদের নির্যাতন বন্ধের দাবিতে নারায়ণগঞ্জ ওলামা পরিষদের উদ্যোগে সমাবেশে তিনি এ কথা বলেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

মসজিদের আয়-ব্যয়ের হিসাব চাওয়ায় হামলা

সাভারে একটি  মসজিদের আয়-ব্যয়ের হিসাব চাওয়ায় দাতা সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। এদের মধ্যে দুজনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  গতকাল জুমার নামাজের পর সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী কলাতিয়া পাড়া এলাকার বড় পাকা জামে মসজিদে এ ঘটনা ঘটেছে। সাভার মডেল থানার ওসি বলেন অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-সাভার প্রতিনিধি

ধান ব্যবসায়ীর ছয় লাখ টাকা ছিনতাই

নাটোরের বড়াইগ্রামে রাস্তা থেকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে আহম্মদ আলী নামে এক ব্যবসায়ীর ছয় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগে বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ী আহম্মদ আলী উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি গ্রামের কোরবান আলীর ছেলে।

- নাটোর প্রতিনিধি

পুকুরে গৃহবধূর মরদেহ

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার কালিসীমা গ্রাম থেকে সুরমা বেগম (২৫) নামের গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুরমা ওই এলাকার কৃষক মামুন মিয়ার স্ত্রী। পরিবারের সদস্যদের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানান, নিহত গৃহবধূর স্বামী মামুন মাদকাসক্ত হওয়ায় স্ত্রীকে প্রায়ই মারধর করত। নিহত সুরমা বেগমের বাবা বাড়ি সদর উপজেলার চিলিকুট গ্রামে। এই দম্পতির দুই সন্তান রয়েছে। সদর থানার ওসি সেলিম উদ্দিন জানান, ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত হচ্ছে। তবে স্বামী মামুনকে আটকের চেষ্টা চলছে।

- ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর