রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে ৩ কোটি ৩০ লাখ টাকা মূল্যের ১ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার গভীর রাতে টেশনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া সংলগ্ন নাফ নদীর জৈল্লার দ্বীপ এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে এ সময় কাউকে আটক করা সম্ভর হয়নি।

- টেকনাফ প্রতিনিধি

জাল সনদে বাল্যবিয়ে

হিজলায় জাল কাগজপত্র ব্যবহার করে বাল্যবিয়ে সম্পাদন করায় বর ও তার বাবাসহ ৩ জনকে ৩০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত শুক্রবার উপজেলার বড়জালিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন সরদার বাড়িতে এ অভিযানের সময় বাল্যবিয়ে বন্ধ করে দেয় হিজলার ইউএনওর নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত। দন্ডিতরা হলো- বরের বাবা জাকির ফকির, তার ছেলে বেল্লাল এবং কনের মামা নুরুল আমিন।

- নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভালুকায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ষড়যন্ত্রকারী নোংরা প্রচারণাকারীদের গ্রেফতারের দাবিতে ময়মনসিংহের ভালুকায় বিক্ষোভ সমাবেশ হয়েছে। স্বেচ্ছাসেবক লীগ ভালুকা উপজেলা শাখার আয়োজনে ওই সমাবেশ হয়। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা হয়। এতে আবদুল জলিলের সভাপতিত্বে ও জাকির হোসেন শিবলীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

- ভালুকা প্রতিনিধি

সহপাঠীকে ছুরিকাঘাত

সহপাঠীকে ছুরিকাঘাতে আহত করার ঘটনায় রিয়াজুল ইসলাম নামে ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শহরের আবদুল হাই বিদ্যানিকেতনের দশম শ্রেণির ছাত্র আহত হাসান মাহমুদকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শহরের চৌরাস্তা এলাকায় গতকাল এ ঘটনা ঘটে। -পটুয়াখালী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর