Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:২১

এক পলক

এক পলক

লাঠিখেলা

উৎসবমুখর পরিবেশে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা প্রাঙ্গণে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গতকাল সমাবেশ শেষে লাঠিখেলা অনুষ্ঠিত হয়েছে। সব বয়সী মানুষ খেলা দেখতে ভিড় জমায়। তাছাড়া লাঠিখেলার পাশাপাশি সাপ খেলাও দেখানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুন্নাহার ভূইয়া, কাজী মোজাম্মেল হক, আবুল কালাম আজাদ প্রমুখ।

- টঙ্গী প্রতিনিধি

ছাদ থেকে পড়ে মৃত্যু

মঠবাড়িয়ায় ভবনের ছাদ থেকে পড়ে সোহরাব হোসেন (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার মিরুখালী স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন ভবন থেকে পড়ে তার মৃত্যু হয়। সোহরাব মিরুখালী এলাকার হাতেম হাওলাদারের ছেলে।- পিরোজপুর প্রতিনিধি

উচ্ছেদ অভিযান

হবিগঞ্জের খোয়াই নদীর অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান গতকাল থেকে শুরু হয়েছে। বেলা ১১টার দিকে মাহমুদাবাদ এলাকা থেকে উচ্ছেদ কার্যক্রম শুরু করা হয়। প্রথম দিনে ডায়াবেটিক হাসপাতালের পেছন থেকে প্রতিবন্ধী স্কুল পর্যন্ত অবৈধ দখল উচ্ছেদ করা হয়। এদিকে উচ্ছেদের খবর পেয়ে অনেকেই নিজ উদ্যোগে অবৈধ স্থাপনা ভেঙে ফেলছেন।

-হবিগঞ্জ প্রতিনিধি

স্পিনিং মিলে অগুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি স্পিনিং মিলি ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। জানা যায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে চারদিকে ছড়িয়ে পড়ে। এতে মিলের ভিতরে রাখা তুলাসহ বিভিন্ন যন্ত্রাংশ পুড়ে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন।

- আড়াইহাজার প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর