শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৫২

চট্টগ্রামে শিশুকে হত্যা করে মাটিচাপা

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামে শিশুকে হত্যা করে মাটিচাপা

চট্টগ্রামে মাটিচাপা দেওয়া অবস্থায় শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া গাজীপুর ও টাঙ্গাইলে তিন খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম : সাতকানিয়া উপজেলায় এক বছর বয়সী শিশুকে হত্যার পর মরদেহ মাটিচাপা দেওয়ার অভিযোগে শিশুটির চাচা-চাচিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ১১টার দিকে সাতকানিয়ার সুঁইপুরা গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার ৬ ঘণ্টা পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। হত্যার শিকার শামীম সুঁইপুরা গ্রামের দুবাই প্রবাসী মামুনের ছেলে। শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থান থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্রীপুর থানার লোহাইবাজার এলাকার আফাজ মোক্তারের বাড়ির ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন আমিনুল ইসলাম (৩২)। গতকাল ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায় বাড়ির লোকজন। থানায় খবর দিলে দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। তার বাড়ি নরসিংদীর শিবপুরে। এদিকে কেওয়া পূর্বখন্ড গ্রামের রফিক উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন বিদেশ ফেরত মোবারক হোসেন (৩৫)। বুধবার রাতে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পান প্রতিবেশীরা। মোবারকের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে। এদিকে কালিয়াকৈরের গোয়ালচালায় গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। নিহতের নাম স্বপ্না (২২)। তিনি গোয়ালচালা এলাকার মামুনের স্ত্রী।

টাঙ্গাইল : ধনবাড়ী উপজেলায় শ্বশুরবাড়ির বাঁশঝাড় থেকে গতকাল জামাতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম মোস্তাফিজুর রহমান বিদ্যুত (৪৫)। তার মৃত্যুর কারণ জানা যায়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর