শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

এক পলক

ছিনতাইকারী আটক

সিলেটে অস্ত্রসহ শফিকুল ইসলাম (৩০) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে নগরীর বন্দরবাজার থেকে তাকে আটক করা হয়। শফিকুল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে।

- নিজস্ব প্রতিবেদক, সিলেট

বৃত্তি প্রদান

মানিকগঞ্জে কৃতী শিক্ষার্থীদের প্রফেসর মাহফুজা খানম-ব্যারিস্টার শফিক আহমেদ জুনিয়র বৃত্তি প্রদান করা হয়েছে।  গতকাল  আফরোজা রমজান বালিকা উচ্চ বিদ্যালয়ের রোকেয়া মিলনায়তনে এই বৃত্তি প্রদান করা হয়। অধ্যাপক মাহফুজা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক মেসবা-উস-সালেহীন, অধ্যাপক মমতাজ লতিফ, ড. হারুন-অর-রশীদ, প্রধান শিক্ষক শাহনাজ বেগম, কাশীনাথ সরকার প্রমুখ।

- মানিকগঞ্জ প্রতিনিধি

মানববন্ধন

ময়মনসিংহের ভালুকায় সরকারি হালটের রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল ভালুকা-ঘাটাইল সড়কে উপজেলার নিঝুরী এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার কয়েকশ নারী-পুরুষ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, উপজেলার নিঝুরী বাঘাডুরা খালপাড় হতে বরাইদ বাজার পর্যন্ত রাস্তাটি বন্ধ করে দেওয়ায় স্থানীয়দের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। - ভালুকা প্রতিনিধি

সুধী সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অনুষ্ঠিত হয়েছে সুধী সমাবেশ। গতকাল উপজেলার অরুয়াইল বাজারে ‘শান্তির জন্য আমরা’ নামে একটি সংগঠন এর আয়োজন করে। সভায় অরুয়াইল, পাকশিমুল ও চুন্টা ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। প্রভাষক এলাই মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সরাইল থানার ওসি শাহাদাৎ হোসেন টিটো।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর