রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

কিশোরগঞ্জ নওগাঁয় দুই গৃহবধূ খুন

প্রতিদিন ডেস্ক

কিশোরগঞ্জ ও নওগাঁয় দুই গৃহবধূ খুন হয়েছেন। বাগেরহাট ও খুলনায় উদ্ধার করা হয়েছে কলেজছাত্রীসহ দুজনের লাশ। কিশোরগঞ্জ : জেলা শহরের হারুয়া বউ বাজার এলাকায় গতকাল দুর্বৃত্তের ছুরিকাঘাতে জয়নব বিবি (৬৫) নামে এক গৃহবধূ নিহত ও তার ছেলে দেলোয়ার হোসেন আহত হয়েছেন। নিহত জয়নব করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া এলাকার আবুল হোসেনের স্ত্রী। তিনি কিশোরগঞ্জ শহরের মেয়ে জামাইয়ের বাসায় থাকতেন। জানা যায়, সকালে দুর্বৃত্তরা বাসায় ঢুকে জয়নবের নাতি ফাহিমকে বেঁধে ফেলে। পরে ছুরিকাঘাতে জয়নবকে হত্যা করে। এ সময় দেলোয়ার হোসেনকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

নওগাঁ : নিয়ামতপুরে গৃহবধূ খুন হয়েছেন। শুক্রবার রাতে নিজ শয়নকক্ষে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। নিহত লুতফুল (৫৫) নিয়ামতপুর উপজেলার রশিদপাড়ার নফির উদ্দিনের প্রথম স্ত্রী।

বাগেরহাট : মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রাম থেকে নিখোঁজের দুইদিন পর গতকাল শেখ হাফিজুর রহমান (৪০) নামের এক ব্যক্তির লাশ খাল থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। হাফিজুর হাড়িদাহ গ্রামের সোনা মিয়ার ছেলে। তিনি ঢাকায় সিকিউরিটি গার্ড হিসাবে চাকরি করতেন। খুলনা : সদর উজেলার আইচগাতি এলাকায় ভাড়া বাসা থেকে গতকাল নুসরাত জাহান দোলা (১৭) নামে এক কলেজছাত্রী ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। দোলা উপজেলার আনন্দনগর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে ও খুলনার পাইওনিয়ার মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

সর্বশেষ খবর