রবিবার, ৬ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

গাজীপুরে ঘুষ না নিতে শপথ

গাজীপুর প্রতিনিধি

স্বচ্ছ, দক্ষ, জবাবদিহি ও জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনায় শুদ্ধাচার ও উত্তমচর্চা বিষয়ক এক সেমিনার গতকাল গাজীপুর জেলা শহরের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাক্ছুদুর রহমান পাটওয়ারী। বিশেষ অতিথি ছিলেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান উম্মুল হাছনা। অনুষ্ঠানে ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সিরাজ উদ্দিন আহমেদ ও গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে বক্তৃতা করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ শরিফুর রহমান, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন শিকদার, গাজীপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সুদীপ কুমার চক্রবর্তী, গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি ফজলুল হক মোড়ল, গাজীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন।

সেমিনারে প্রধান অতিথি জনগণকে সেবা দিতে কোনো প্রকার অনৈতিক সুবিধা না নেওয়ার জন্য তিনি ভূমি সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারিদের প্রতি আহবান জানান। এ জন্য তিনি সেমিনারে উপস্থিত সব কর্মকর্তা-কর্মচারিকে শপথবাক্য পাঠ করান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর