মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

পাঁচ জেলায় চার শিশুসহ সাতজন নিহত

প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় চার শিশুসহ সাতজন নিহত

বরগুনা, চাঁদপুর ও দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চার শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া চট্টগ্রাম ও দিনাজপুরে সড়কে প্রাণ গেছে এক পুলিশ সদস্যসহ তিনজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

বরগুনা : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। সদর উপজেলার বেলতলা নামক স্থানে গতকাল সকালে ইজিবাইকচাপায় আহত হয় শিশু হামিম (৬)। স্থানীয়রা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে রবিবার রাত ৮টার দিকে একই উপজেলার মনসাতলী এলাকায় ইজিবাইক চাপায় মৃত্যু হয়েছে শিশু সাব্বিরের (১০)।

চাঁদপুর : জেলা শহরের মিশন রোডে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যান সংঘর্ষে মারা গেছে নাজমুল হাসান (৭) নামে এক শিশু। এ সময় আহত হয়েছেন হাসানের মা নাছিমা। মিশন রোড শাহী জামে মসজিদের সামনে গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান বরগুনার বেতাগী উপজেলার আব্দুল কাদেরের ছেলে। দিনাজপুর : পূজা দেখা হলো না শিশু আরাধনার। মায়ের সঙ্গে নানার বাড়ি এলাকায় পূজা দেখার উদ্দেশে বেরিয়ে অটোচার্জার ভ্যান উল্টে মারা যায় আরাধনা (৬)। সে দিনাজপুর সদর উপজেলার উতরাইল গ্রামের নরেশ চন্দ্রের মেয়ে। দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুরে বিরল উপজেলায়।

চট্টগ্রাম : বাঁশখালী উপজেলার কালীপুর পালেগ্রাম এলাকায় বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- টমাস ম-ল (৪২) ও জিয়াউল হক (৪৫)। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। ঘাতক সিএনজি অটোরিকশা ও বাসটি আটক করা হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহ-যশোর মহাসড়কে গতকাল ট্রাকচাপায় আমিনুল ইসলাম (২৫) নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। আমিরুল ঝিনাইদহ সদর থানার কাতলামারি পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি যশোরে ঝিকরগাছা উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর