মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বাংলাদেশ সাম্প্র্রদায়িক সম্প্রীতির দেশ

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ বলেছেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সব ধর্মের লোকজন শান্তিপূর্ণভাবে তাদের স্ব স্ব ধর্মের কাজ করে যাচ্ছে। গতকাল গোপালগঞ্জ শহরের ব্যাংকপাড়া দুর্গাপূজা পরিদর্শনকালে পূজারিদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মো. রুহুল আমিনসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

লালমাইয়ে দুর্গাপূজায় বস্ত্র বিতরণ

কুমিল্লার লালমাই উপজেলার বিভিন্ন পূজাম-পে গতকাল অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির পক্ষে অর্থ ও বস্ত্র বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কল্যাণ মিত্র সিংহ রতন, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আয়াত উল্যা, লালমাই পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রদীপ মজুমদার, আওয়ামী লীগ নেতা কাজী মেহেদী হাসান বাপ্পী, যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টো, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুদ্দিন পাপ্পু প্রমুখ।

-লালমাই (কুমিল্লা) প্রতিনিধি

ভালুকায় তিন লাশ

ভালুকায় পৃথক ঘটনায় নারীসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য ময়মনসিংহে মর্গে পাঠানো হয়েছে। ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মাইনুদ্দিন জানান, কাশর গ্রামে ভাড়া বাসা থেকে বিল্লাল হোসেন নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ডাকাতিয়া গ্রামে ফয়েজ উদ্দিন নামে এক কৃষক ধান ক্ষেতে বিষ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। ধাশুর গ্রামে মুক্তা নামে এক যুবতীর ঝুলন্ত লাশ তার বসতঘর থেকে উদ্ধার করা হয়েছে। -ভালুকা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর