বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

এক পলক

বিদ্যুৎস্পৃষ্টে আহত স্কুলছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চারদিন চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেলে মারা গেছে স্কুল ছাত্র নাঈম (১৪)। গত ৫ অক্টোবর রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় মনির মিয়ার মালিকানাধীন ৬তলা জোড়া ভবন ঘেঁষে যাওয়া ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে জড়িয়ে একই ভবনের ভাড়াটিয়া নাছির উদ্দিনের ছেলে নাঈম গুরুতর আহত হয়েছিল।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রতিমা বিসর্জনের সময় বিদ্যুৎস্পৃষ্ট

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় পূজাম-পে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রতন হালদার  নামে এক ব্যক্তির মৃত্যু এবং পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার পুখুরিয়া-বাগতিপাড়ায় এই ঘটনা ঘটে।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

গাছের সঙ্গে শত্রুতা

পূর্বশত্রুতার জেরে ১২০টি ফলবতি কূলবড়ই গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে লালপুর উপজেলার বাওড়া গ্রামে। ক্ষতিগ্রস্ত রুবেল হোসেন জানান, গত মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা তার বাগানের গাছগুলো কেটে ফেলে।

-নাটোর প্রতিনিধি

নকল কীটনাশক

মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের কয়ড়া এলাকার একটি বাসা থেকে গতকাল সন্ধ্যায় বিপুল পরিমাণ নকল কীটনাশক ও বিভিন্ন কীটনাশকের প্যাকেট উদ্ধার করা হয়। এ সময় ওই বাসার ভাড়াটিয়া রওশন আরাকে আটক করা হয়েছে। রওশনের স্বামী যশোরের মনিরামপুর উপজেলার পাটালা গ্রামের আবজাল হোসেন পলাতক।

-মাদারগঞ্জ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তরবক্তারপুর এলাকায় গতকাল সকালে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির (৫৫) মৃত্যু হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি।

-গাজীপুর প্রতিনিধি

সম্মেলন

বাল্যবিয়ে প্রতিরোধে সহযোগিতা, নিকাহ্ রেজিস্ট্রারের ফি বৃদ্ধি, প্রশাসন ও পুলিশের অযথা হয়রানি বন্ধের দাবিতে বাংলাদেশ নিকাহ্ রেজিস্ট্রার (কাজী) ঢাকা মহানগর কল্যাণ সমিতির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মগবাজার কাজী অফিসে এ সম্মেলন হয়। মাওলানা ড. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাফেজ মাওলানা সাগর আহমেদ শাহীন।  উপস্থিত ছিলেন নিকাহ্ রেজিস্ট্রার আজিজুর রহমান সুমন, মাওলানা মফিজুল ইসলাম, কাজী হাসান আহমেদ, শাহাদাতুল ইসলাম, এমএ শাহীন সরকারসহ ৭০ জন নিকাহ্ রেজিস্ট্রার।

-রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর