Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ অক্টোবর, ২০১৯ ০০:০৫

এক পলক

এক পলক

ভিমরুলের কামড়ে দুই ভাইয়ের মৃত্যু

পার্বতীপুরে ভিমরুলের কামড়ে আরাফাত হোসেন ও নিশাত হোসেন নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই। নিহত আরাফাত (৬) পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের রাঘগবিন্দপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং নিশাত (৫) একই গ্রামের বেলাল হোসেনের ছেলে। গতকাল ভোরে রংপুর মেডিকেলে তাদের মৃত্যু হয়। এর আগে শুক্রবার  নানার বাড়ি মফিজের ডাঙ্গা গ্রামে যাওয়ার সময় ভিমরুল ওই দুই শিশুকে কামড় দেয়।

-দিনাজপুর প্রতিনিধি

গৃহবধূ ধর্ষণে মামলা

বরিশালের গৌরনদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই সগীর হোসেন জানান, ভুক্তভোগী গৃহবধূর স্বামী দীর্ঘদিন ধরে ঢাকায় একটি কোম্পানির গাড়ি চালক হিসেবে কর্মরত। শাশুড়িকে নিয়ে গ্রামের বাড়ি বসবাস করছেন তিনি। এক প্রতিবেশী  গত ২০ সেপ্টেম্বর রাতে কৌশলে ঘরে ঢুকে ওই গৃহবধূর মুখে কাপড় চেপে তাকে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যায়।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১৬ জেলের কারাদন্ড

মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় মা ইলিশ শিকারের দায়ে ১৬ জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। হাইমচর উপজেলার ইশানবালা এলাকায় শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে আটক করা হয় ৬ জেলে। এ সময় তাদের কাছ থেকে ১৫০ কেজি মা ইলিশ ও দুটি নৌকা জব্দ করে টাস্কফোর্স।

-চাঁদপুর প্রতিনিধি

শ্রমিকের ঝুলন্ত লাশ

গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক মোখলেছুর রহমানের (২৩) ঝুলন্ত লাশ গতকাল নিজ ঘর থেকে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। মোখলেছ শ্রীপুর পৌরসভার কিত্তার পুকুরপার এলাকার সিরাজ উদ্দিনের ছেলে। শ্রীপুর থানার ওসি জানান, মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

-শ্রীপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর