বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতকের বাক্সভর্তি লাশ

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতকের বাক্সভর্তি লাশ পাওয়া গেছে। এছাড়া কিশোরগঞ্জে উদ্ধার করা হয়েছেন গৃহবধূর মরদেহ। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ঈশ্বরগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষার্থী জাহিদুল ইসলামকে (১৫) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাতে তিনি মারা যায়।  এর আগে মঙ্গলবার সকালে এসএসসির নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে যাওয়ার পথে হামলার শিকার হন তিনি। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলার দত্তপাড়া এলাকায় গতকাল নবজাতকের বাক্সভর্তি লাশ উদ্ধার করে পুলিশ। সকালে দত্তপাড়া এলাকায় রবী দত্তের বাড়ির সামনের পুকুরে কাগজের কার্টুনের ভর্তি মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

কিশোরগঞ্জ : জুয়েনা আক্তার (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি সদর উপজেলার চং শোলাকিয়া এলাকার অটোরিকশাচালক সুমন মিয়ার স্ত্রী। গতকাল সকালে শ্বশুরবাড়িতে বিছানায় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক।

সর্বশেষ খবর