শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

হলে মাদক সেবন করায় ছাত্রলীগ নেতা আটক

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নম্বর কক্ষ থেকে গাঁজা সেবন অবস্থায় দুই ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থীকে আটক করেছে হল প্রশাসন। বুধবার রাতে হলে প্রশাসনের পরিদর্শনের সময় তাদের আটক করা হয়। এ সময় সিলগালা করে দেওয়া হয় কক্ষটি।

আটকরা হলেন- শাখা ছাত্রলীগের উপসাহিত্য বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর এবং পরিসংখ্যান বিভাগের খলিলুর রহমান শিবলু। আটক জসীম উদ্দিন বিজয়ের পদ স্থগিত এবং সজীব কুমার করকে পদ থেকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার রাত সাড়ে ১১টায় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এ বিষয়ে ইলিয়াস হোসেন সবুজ বলেন, সংগঠন থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। ছাত্রলীগ কোন অপরাধীর দায়ভার নেবেনা। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ‘আমরা অভিযোগ ও জব্দ মাদকদ্রব্য পেয়েছি। সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আমাদের কাছে কোনো শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়নি।’

 

সর্বশেষ খবর