শিরোনাম
শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ডেকোরেটর মালিকের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভারের উদ্বোধনী গেট খুলতে গিয়ে রাস্তায় পড়ে গাড়িচাপায় দেলোয়ার মিয়া নামে এক ডেকোরেটর মালিকের মৃত্যু হয়েছে।    

বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত দেলোয়ার উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখাঁ গ্রামের মহিউদ্দিনের ছেলে।

-রূপগঞ্জ প্রতিনিধি

বৃক্ষরোপণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বরপা লাইফ এইড হাসপাতালের উদ্যোগে তিন কিলোমিটার রাস্তার পাশে প্রায় ২ হাজার বৃক্ষরোপণ করা হয়েছে। গতকাল বিকালে স্টার ক্যাবল নেটওয়ার্কের অর্থায়নে এই বৃক্ষরোপণ করা হয়।

উপস্থিত ছিলেন, আব্দুল আলীম, ছাত্তার আলী সোহেল, এসএম শাহাদাত, আরিফ হাসান আরব, রুবেল সিকদার, আতাউর রহমান সানী, জাহাঙ্গীর মাহমুদ, সাইদুর রহমান, ফয়সাল হোসেন, শরিফ হুসাইন, অলিউল্লাহ বাহার প্রমুখ।

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

জরিমানা

টঙ্গী সিলমুন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে রুপসী বাংলা ওয়াশিং কারখানাকে এক লাখ টাকা জরিমানা ও নিউ ডেনিম ওয়াশিং কারখানাকে অনির্দিষ্ট কালের জন্য সিলগালা করে ভ্রাম্যমাণ আদালত। জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। উপস্থিত ছিলেন সাকির আহমেদ, রাজ্জাক, নাজিম উদ্দিন, মোস্তফা ও ইমরুল কায়েস প্রমুখ।-টঙ্গী প্রতিনিধি

ঘাটে শ্রমিকের লাশ

মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটের কাঁঠালবাড়ি স্পিডবোট ঘাট এলাকা থেকে হাসান মিয়া (২০) নামে এক পরিবহন শ্রমিকের লাশ গতকাল ভোরে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন কুলিকে আটক করেছে পুলিশ। নিহত হাসান ফরিদপুর সদর উপজেলার লক্ষীপুর গ্রামের বাসিন্দা। -মাদারীপুর প্রতিনিধি

কারা হেফাজতে মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় কারা হেফাজতে গতকাল এক আসামির মৃত্যু হয়েছে। কসবা উপজেলার ধজনগর গ্রামের আনোয়ার হোসেন গতকাল কারা অভ্যন্তরে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয়। এ সময় তিনি ডান্ডাবেড়ি পরা অবস্থায় ছিলেন। হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ভুয়া ডাক্তারের কারাদন্ড

মিজানুর রহমান নামে এক ভুয়া ডাক্তারকে ছয় মাসের কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। তিনি জেলা শহরের মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে এমবিবিএস ডাক্তার সেজে চিকিৎসা দিয়ে আসছিলেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

ভাঙন রোধের দাবি

মেহেন্দিগঞ্জের শ্রীপুরে কালাবদর ও তেঁতুলিয়া নদীর ভাঙন প্রতিরোধের দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এর আয়োজন করে শ্রীপুর ইউনিয়ন নদী ভাঙন রক্ষা কমিটি।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর