শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

এক পলক

ইলা মিত্রের ৯৪তম জন্মবার্ষিকী পালিত

নাচোল উপজেলার তেভাগা আন্দোলনের নেত্রী রানী ইলা মিত্রের ৯৪তম জন্মবার্র্ষিকী গতকাল পালিত হয়েছে। সকাল ১০টায় নাচোলের নেজামপুর ইলামিত্র পাঠাগারের পাশে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে ইলামিত্র পাঠাগার ও রানী ইলামিত্র সংসদ। বিধান সিংয়ের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও সাবিহা সুলতানা।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সাপের কামড়ে তরুণের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামে বিষাক্ত সাপের কামড়ে সেলিম শরীফ (২৩) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে সাপে কামড় দেয় সেলিমকে। রাত ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। সেলিম শরীফ ওই গ্রামের হাবিব শরীফের ছেলে। দুই ভায়ের মধ্যে বড় সেলিম। তিনি  কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতো। তবে সম্প্রতি তিনি  বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন।

-ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

বখাটে স্টাইলে চুল না কাটার আহ্বান

নাটোরে বখাটে স্টাইলে চুল না কাটার জন্য সেলুন কারিগরদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ সুপার। গতকাল পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সেলুন কারিগরদের উপস্থিতিতে এই নির্দেশনা দেওয়া হয়। পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ¯ু‹ল কলেজ থেকে সব পর্যায়ে আমাদের দেশীয় সংস্কৃতি ধারণ করা দরকার। -নাটোর প্রতিনিধি

ফেরি চলাচল শুরু

নাব্য সংকটের কারণে চারদিন বন্ধ থাকার পর গতকাল কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে। গত মঙ্গলবার রাত থেকে অনির্দিষ্টকালের জন্য নৌরুট বন্ধের ঘোষণা দিয়েছিল বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। এরপর থেকে নদীর দুই পাড়ে ৩ শতাধিক গাড়ি আটকা পড়ে।

-মাদারীপুর প্রতিনিধি

বাসে অগ্নিকান্ড

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে রাফি পেট্রল পাম্পের সামনে গতকাল সকালে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বরযাত্রীবাহী বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহত হয়নি। সিলিন্ডার থেকে ধোঁয়া বেরুতে দেখে দ্রুত গাড়ি থেকে নেমে পড়েন বরযাত্রীরা।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

সাভারে পোশাক কারখানার আগুন

সাভারে অগ্নিকান্ডে আগুনে পুড়ে গেছে পোশাক কারখানার কাপড় রাখার গোডাউন। গতকাল দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের অবনী নিট ওয়্যার গার্মেন্টের গোডাউনে এ আগুন লাগার ঘটনা ঘটে। -সাভার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর