রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

ঘুমন্ত শিশুপুত্রকে তুলে নিয়ে হত্যার অভিযোগ

প্রতিদিন ডেস্ক

ফরিদপুরে ঘুমন্ত শিশুপুত্রকে তুলে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। চার জেলায় দুই শিক্ষার্থীসহ চারজনের মরদেহ পাওয়া গেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

ফরিদপুর : সদরপুর উপজেলার মকবুল মুন্সীর ডাঙ্গী গ্রামে আড়াই বছরের শিশুসন্তানকে ঘুমন্ত থেকে তুলে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। শুক্রবার রাত ১০টার দিকে এ হত্যার ঘটনা ঘটে। নিহতের নাম রহমত প্রামাণিক। অভিযুক্ত বাবা হানিফ প্রামাণিকের শাস্তি দাবি করেছেন স্থানীয়রা। শিশুর দাদা জানান, রাতে তার পুত্রবধূ শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত ১০টার দিকে ঘুম ভেঙে দেখেন তার পাশে সন্তান নেই। এ সময় সে চিৎকার শুরু করে। স্থানীয়রা রাতেই খোঁজাখুজি করে বাড়ির পাশে ধানখেতে তার লাশ পায়। এ ঘটনার শিশুর মা গতকাল তার স্বামীকে আসামি করে হত্যা মামলা করেছেন।

বাগেরহাট : বাগেরহাটে হযরত খানজাহান আলী (র.) মাজারের ভিতর খাদেমের ছেলের ছুরিকাঘাতে তালিম মল্লিক (২২) নামে এক ছাত্র নিহত হয়েছে বলে জানা গেছে। শুক্রবার রাত ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত তালিম সদর উপজেলার শিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের একমাত্র ছেলে।

রাজশাহী : বাগমারায় গতকাল কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ছাত্রীর নাম তামান্না সুলতানা ওরফে টিয়া (১৭)। তিনি উপজেলার সমসপুর গ্রামের আবদুর রশিদের মেয়ে ও একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

গাইবান্ধা : সাদুল্লাপুরে আবুল কালাম আজাদ (৪৭) নামে মসজিদের ইমামের রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার গোবিন্দরায় দেবত্তর গ্রামের একটি গাছ থেকে গতকাল তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আজাদ উপজেলার মহিপুর উত্তরপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

এছাড়া রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে গতকাল ভোরে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ খবর