রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলার আসামি সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আনিচুর রহমান আনিচকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন আব্দালপুর ইউনিয়নের হাসানবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওসি জাহাঙ্গীর আরিফ জানান, দুপুরে আনিচকে তার গ্রামের বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে চাঁদাবাজির মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

-কুষ্টিয়া প্রতিনিধি

১৬ ঘর পুড়ে ছাই

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সাগুলী অগ্নিকান্ডে ১৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার রাতে রেজাউল করিমের ঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

-নেত্রকোনা প্রতিনিধি

ফাঁদে মেছোবাঘ

সিলেটের জকিগঞ্জে ফাঁদে আটকা পড়েছে মেছোবাঘ। জকিগঞ্জ উপজেলার নিদনপুর গ্রামের প্রবাসী ফখর উদ্দিনের বাড়িতে বসানো ফাঁদে গতকাল ভোরে মেছোবাঘটি আটকা পড়ে। বাঘটি দেখতে সকাল থেকে ওই বাড়িতে জনতা ভিড় করেন। স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে মেছোবাঘটি এলাকায় উৎপাত করছিল। অনেকের হাঁস-মুরগী ধরে নিয়ে গেছে। উপায়ন্তর না পেয়ে প্রবাসী ফখর উদ্দিনের বাড়িতে ফাঁদ পাতা হয়। জকিগঞ্জের ইউএনও বিজন কুমার জানান, মেছোবাঘটি নিয়ে যাওয়ার জন্য বনবিভাগকে খবর দেওয়া হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

কর্ম পরিকল্পনার সভা

পল্লী দারিদ্র্য বিমোচনে সরকারের কাক্সিক্ষত লক্ষ্য অর্জনে জবাবদিহিতা ও সামাজিক দায়বদ্ধতা থেকে মাঠপর্যায়ে নিরলসভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ মো. আমিনুল ইসলাম। গতকাল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের বার্ষিক কর্মপরিকল্পনার অগ্রগতি পর্যলোচনা সভায় তিনি এই আহ্বান জানান। আবু ইউসুফ মো. শাহজাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মো. সোলায়মান ও মো. মুহিউদ্দিন আহমেদ পান্নু। সভায় মাঠপর্যায়ের সহ¯্রাধিক কর্মকর্তা ও কর্মচারি উপস্থিত ছিলেন।

-ময়মনসিংহ প্রতিনিধি

বন্ধু আটক

দিনাজপুরের বিরলে ডোবা থেকে উদ্ধারকৃত গলা কাটা লাশের পরিচয় পেয়েছে পুলিশ। তার নাম সুমন চন্দ্র সরকার ওরফে চঞ্চল। তিনি সদর উপজেলার লক্ষীতলা বড়াইপুর গ্রামের সুরেন চন্দ্র সরকারের ছেলে। এ ঘটনায় গতকাল তার এক বন্ধু শুভ সরকার (২২)কে আটক করেছে পুলিশ।

-দিনাজপুর প্রতিনিধি

নবজাতকের মরদেহ

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের কুমারপাড়া এলাকা থেকে গতকাল পলিথিনে মোড়ানো অবস্থায় নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নবজাতকের মরদেহ ফেলে রেখে গেছে তা জানা যায়নি।

-গাইবান্ধা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর