Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ অক্টোবর, ২০১৯ ২৩:১০

এক পলক

এক পলক

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারা ও পটিয়া উপজেলায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার এ দুটি দুর্ঘটনা ঘটে। পটিয়ার কোলাগাঁও এলাকায় নিজ বাড়িতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন নজিম উদ্দিন (২৫) নামে এক যুবক। তিনি স্থানীয় বদরুল মিয়ার ছেলে। অন্যদিকে আনোয়ারার মোহাম্মদপুর এলাকায় গাছ কাটার সময় বিদ্যুতের তারে জড়িয়ে মারা যান মোহাম্মদ মিরাজ (১৯)। তিনি স্থানীয় ওসমানের ছেলে। এদিকে নরসিংদীর শিবপুরে একটি কারাখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাব্বির নামে (২৬) এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সাব্বিরের বাড়ি শিবপুর উপজেলা বংশিরদিয়া গ্রামে। -প্রতিদিন ডেস্ক

আলোকচিত্র প্রদর্শনী

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইউএন-উইমেন, সুইডেন দূতাবাস এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে যৌন নিপীড়ন প্রতিরোধের লক্ষ্যে ‘হি ফর সি’ ও উন্মুক্ত চিত্র প্রদর্শনী হয়েছে। গতকাল বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ভার্চুয়াল ক্লাসরুমে প্যানেল ডিসকাশন এবং ব্যাডমিন্টন কোর্টে আলোকচিত্র প্রদর্শনী হয়। উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত সার্লোট্টা স্লাইটার, বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এমরান কবির চৌধুরী, ইউএন-উইমেন বাংলাদেশের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ শোকো ইশিকাওয়া প্রমুখ।

-কুমিল্লা প্রতিনিধি

কর্মবিরতি

গাজীপুরের টঙ্গীতে সাব-রেজিস্ট্রি অফিসে বেপরোয়া উৎকোচ নেওয়ার অভিযোগ তুলে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কর্মবিরতি পালন ও বিক্ষোভ করেছে শতাধিক দলিল লেখক। গতকাল সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়। দলিল লেখক সমিতির সভাপতি নূরুল ইসলাম বলেন, টঙ্গী সাব-রেজিস্ট্রার লেখকদের দলিলপ্রতি অবৈধভাবে পাঁচ হাজার টাকা আদায় করে আসছেন। এ সময় উপস্থিত ছিলেন কমিটির সাধারণ সম্পাদক কামরুজ্জামান, মজিবুল হক বান্নাহ মজু প্রমুখ।

-টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য