বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ট্রেনে কাটা পড়লেন যুবক

কুমিল্লার লাকসামে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। ঢাকা-চট্টগ্রাম রেলপথের কোমড্ডা এলাকায় গতকাল এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়।

-লাকসাম প্রতিনিধি

পানিতে ডুবে মৃত্যু

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পানিতে ডুবে রিমি নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার বর্নি মধ্যপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। রিমি একই এলাকার শুকুর আলীর মেয়ে।

নিহতের বাবা জানান, শিশুটিকে দাদির কাছে রেখে তার মা গোসল করতে যান। এ সময় শিশুটি তার মাকে খুঁজতে গিয়ে বাড়ির পাশের ডোবায় পড়ে যায়। -গোপালগঞ্জ প্রতিনিধি

চর অ্যালায়েন্স কমিটি

চরে বসবাসরত মানুষের  জীবনমান উন্নয়নে চর অ্যালায়েন্স কমিটি গঠন করা হয়েছে। ফরিদপুর ডেভেলপমেন্ট এজেন্সি (এফডিএ) কার্যালয়ে সভায় এই কমিটি গঠন করা হয়। আজহারুল ইসলামকে আহ্বায়ক এবং আ ন ম ফজলুল হাদি সাব্বিরকে সদস্য সচিব করা হয়েছে। আজহারুল ইসলামের সভাপতিত্বে বক্তৃতা করেন জাহিদ রহমান, আব্দুল হালিম, আব্দুল মান্নান প্রমুখ।

Ñফরিদপুর প্রতিনিধি

বালু শ্রমিকের জরিমানা

মৌলভীবাজার সদর উপজেলার কুশিয়ারা নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৬ শ্রমিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আটকরা হলেন- আবু সাঈদ, কান্ত মিয়া, নীরু মিয়া, রাকিব মিয়া, আব্দুস সালাম ও আব্দুল তৌহিদ।

-মৌলভীবাজার প্রতিনিধি

আলোকচিত্র প্রতিযোগিতা

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফিক সোসাইটির উদ্যোগে ‘অ্যাপারচার ১.০’ শিরোনামে আন্তবিশ^বিদ্যালয় আলোকচিত্র প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিশবিদ্যালয়ের বিজয় অঙ্গনে গতকাল অনুষ্ঠিত এ প্রতিযোগিতা উদ্বোধন করেন ভিসি ড. মো. আলাউদ্দিন। এ সময় অধ্যাপক এ এস এম সাইফুল্লাহ, অধ্যাপক সাজ্জাদ ওয়াহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।-টাঙ্গাইল প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর