বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

স্বামীর খোঁজে আসা গৃহবধূকে গণধর্ষণ

টঙ্গী ও সোনারগাঁয়ে দুজন ধর্ষণের শিকার

প্রতিদিন ডেস্ক

লক্ষ্মীপুরে স্বামীর খোঁজে আসা গৃহবধূকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া গাজীপুরের টঙ্গীতে মাদ্রাসাছাত্রী এবং নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গৃহকর্মী ধর্ষণের শিকার হয়েছেন। প্রতিনিধিদের খবর-

লক্ষ্মীপুর : চট্টগ্রাম থেকে স্বামীর খোঁজে লক্ষ্মীপুরের রামগতিতে আসা এক তরুণীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে ভিকটিম বাদী হয়ে গতকাল থানায় মামলা করেছেন। তিন আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- বেল্লাল, আলাউদ্দিন ও বেল্লাল হোসেন। তারা রামগতির চর নেয়ামত এলাকার বাসিন্দা। ভিটটিমের বাড়ি চট্টগ্রামে। পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে বাসে এক তরুণী মঙ্গলবার সন্ধ্যায় রামগতির আলেকজান্ডার বাজার এলাকায় এসে তার স্বামীর খোঁজ করতে থাকেন। এ সময় স্থানীয় বেল্লাল তাকে স্বামীর কাছে পৌঁছে দেওয়ার কথা বলে ডেকে তার বন্ধু আলাউদ্দিনের বাড়িতে নিয়ে যায়। রাতে ওই বাড়িতেই আরও তিনজনসহ পাঁচজন মিলে মেয়েটিকে রাতভর ধর্ষণ করে।

টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে নবম শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় গতকাল চারজনকে আটক করা হয়েছে। ছাত্রীকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেলে ভর্তি করা হয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটে গত শনিবার। এ ব্যাপারে মামলা হয়েছে। সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে এক গৃহকর্মী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে দুজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- হাবিবুর রহমান ও শাহীনুর ইসলাম। গত সোমবার রাতে মেয়েটিকে ধর্ষণ করা হয়। এ ব্যাপারে মঙ্গলবার সকালে মামলা করেছেন ভিকটিম।

সর্বশেষ খবর