শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুরে গতকাল বিদ্যুতের খুঁটি নামানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আশিক (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আশিক সদর উপজেলার ঘাটুরা গ্রামের হাজারী বাড়ির নওয়াব হাজারীর ছেলে। কক্সবাজারের চকরিয়া পৌরসভায় ফুলতলা এলাকায় গতকাল গ্যারেজে কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে আলমগীর নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি চন্দনাইশ উপজেলার বাসিন্দা।

- প্রতিদিন ডেস্ক

হাসপাতালের বাথরুমে মৃতদেহ

শেরপুর জেলা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডের বাথরুম থেকে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ওই বৃদ্ধের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধ আব্দুল মালেক সদর উপজেলার লছমনপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে।-শেরপুর প্রতিনিধি

পুকুরে শিশুর লাশ

আখাউড়ায় শরীফুল ইসলাম (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে পৌরশহরের তারাগন পশ্চিম পাড়ার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার হয়। নিহত শরীফুল ইসলাম তারাগন এলাকার রিকশাচালক আনোয়ার হোসেনের ছেলে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিশ্বনাথ থেকে যুবক নিখোঁজ

সিলেটের বিশ্বনাথ থেকে ফয়ছল আহমদ (৩৫) নামের এক যুবক নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের দোহাল গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে। এ ঘটনায় গতকাল ফয়ছলের চাচা মো.জামাল আহমদ বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। 

-বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

যুবদলের কর্মিসভা

কুমিল্লার মেঘনা উপজেলা যুবদলকে শক্তিশালী করতে গতকাল মানিকারচর বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের উদ্যোগে কর্মিসভা হয়। উপজেলা যুবদলের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহবুদ্দিন আহম্মেদ। বক্তৃতা করেন উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম শাহীন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সহ-সভাপতি আতাউর রহমান ও আব্দুল রাজ্জাক প্রমুখ। -দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর