বুধবার, ৬ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

স্বামী হত্যায় যাবজ্জীবন

মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামী হত্যার অভিযোগে আসমা বেগম নামে এক নারীকে যাবজ্জীবন কারাদ-  দিয়েছে আদালত। গতকাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র এ রায় দেন। মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১২ জানুয়ারি ডাসার থানার পূর্ব বোতলা গ্রামে ছত্তার সর্দারের ছেলে আলহাজকে পরকীয়া প্রেমের জেরে তার স্ত্রী আসমা বেগম খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। পরে গলায় ফাঁস দিয়ে স্বামীকে হত্যা করে।

-মাদারীপুর প্রতিনিধি

মানববন্ধন

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ পূর্ণাঙ্গাভাবে চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল সড়কে মেডিকেলের ইন্টার্ন চিকিৎক ও শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করে।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

তরিকুলের স্মরণ সভা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা করেছে বাগেরহাট জেলা বিএনপি। গতকাল সকালে জেলা বিএনপি কার্যালয়ে স্মরণ সভা শেষে প্রয়াত নেতার আত্মার শান্তি কামনায় মিলাদ মাহফিলে অংশ নেন নেতা-কর্মীরা। এম এ সালামের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন নজরুল ইসলাম মঞ্জু।

-বাগেরহাট প্রতিনিধি

শিক্ষার্থীদের সংবর্ধনা

সাতক্ষীরায় জাতীয় অধ্যাপক ডা. এম আর খানের স্মরণ সভা ও মেডিকেলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে গতকাল   শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর আসনের এমপি মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। অনুষ্ঠান শেষে মেডিকেলে উত্তীর্ণ সাতক্ষীরার ৩৩ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

-সাতক্ষীরা প্রতিনিধি

বিনামূল্যে ওষুধ

গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল ডায়াবেটিকস রোগীদের নন ক্যাপেবুল ডিজিজ (এনসিডি) এনসিডি কার্ড বিতরণ করা হয়। এ কাডধারীরা বিনামূল্যে ডায়াবেটিকস পরীক্ষা এবং ওষুধ পাবেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে দুস্থ রোগীদের হাতে কার্ড তুলে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস এমপি। -নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর