রবিবার, ১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বালতির পানিতে পড়ে মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে বালতির পানিতে পড়ে শিশু দিয়া রাণী মন্ডল (১১ মাস) মারা গেছে। শুক্রবার দুপুর ১২টায় উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে শিশুর নানা বাড়িতে বালতির পানিতে পড়ে তার মৃত্যু হয়।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

রংমিস্ত্রির কঙ্কাল উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের সাত মাস পর লিটন মিয়া (৪৫) নামে এক রংমিস্ত্রির  কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় উপজেলার চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুড়ে কঙ্কাল উদ্ধার করা হয়। নিহত লিটন মিয়া রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া গ্রামের সাহেদ আলীর ছেলে। -রূপগঞ্জ প্রতিনিধি

ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। দুপুরে আদমজীনগর কদমতলী কলেজ গেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ওই ব্যক্তির নাম ঝন্টু মিয়া (৪০)। সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ম্যাজিস্ট্রেট সেজে অর্থ আদায়ের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। -সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ট্রাক নদীতে

পন্টুনসহ কাঠবোঝাই ট্রাক মুধুমতি নদীর পানিতে ডুবে  গেছে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে কাশিয়ানী উপজেলার কালনা ফেরিঘাটে। সড়ক ও জনপথ আঞ্চলিক প্রকৌশলী (ভাটিয়াপাড়া অঞ্চল) মো. শাকিরুল ইসলাম জানান, খুলনা থেকে ডুবুরি দল আসছে। তারা পন্টুন ও ট্রাকের অবস্থান নির্ণয় করবে। তারপর ট্রাকটি উঠানোর চেষ্টা করা হবে।

-গোপালগঞ্জ প্রতিনিধি

স্কাউটিং ওরিয়েন্টেশন

গাজীপুরের কাপাসিয়ায় স্কাউটিং বিষয়ক দুটি ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কাউটস কাপাসিয়া উপজেলা কমিটি আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠিত ৮০৯তম ও ৮১০তম ওরিয়েন্টেশন কোর্স দুটি গতকাল উদ্বোধন করেন সিমিন হোসেন রিমি এমপি। এ উপলক্ষে কাপাসিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় বক্তৃতা করেন শহীদুল্লাহ, অ্যাড. আমানত হোসেন খান, আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর