শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ধান খেতে লাশ

ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার একটি ধান খেত থেকে সৈকত মোল্ল্যা (৩০) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গতকাল সকাল ৯টার দিকে সৈকতের লাশটি উদ্ধার করে পুলিশ।

-ফরিদপুর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার সকালে সালমা (৩২) নামে এক গৃহবধূ ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে। নিহত সালমা নরসিংদী জেলার বেলাব উপজেলার হোসেননগর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

-গাজীপুর প্রতিনিধি

শিয়ালের কামড়ে ১১ জন আহত

টাঙ্গাইলের ভূঞাপুরে এক শিশুকে রক্ষা করতে গিয়ে শিয়ালের কামড়ে মাসহ ১১ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাগবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। এছাড়া একই উপজেলায় কুকুর ও বিড়ালের কামড়ে আরও তিনজন আহত হয়েছেন। চারজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

-টাঙ্গাইল প্রতিনিধি

বিনামূল্যে চিকিৎসা

ফরিদপুর পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গুহলক্ষ্মীপুর এলাকায় সোবহান মোল্লার বাড়িতে গতকাল দিনব্যাপী পাঁচ শতাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে। ব্যবসায়ী শাওন খান এই ক্যাম্পের আয়োজন করেন। ক্যাম্পে রোগিদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিক পরীক্ষাও করানো হয়।

-ফরিদপুর প্রতিনিধি

৪০ মণ জাটকা জব্দ

গলাচিপার উলানিয়া বন্দরের মৎস্য ব্যবসায়ী  সায়েম হাওলাদারের  আড়তে  র‌্যাব-৮  অভিযান চালিয়ে  ৪০ মণ জাটকা জব্দ করে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গলাচিপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সুহৃদ সালেহীন  সায়েমকে এক মাসের কারাদন্ড দেন।  -গলাচিপা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর