রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

নিখোঁজ মেডিকেল ছাত্রের লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি

শেষ পেশাগত মেডিকেল পরীক্ষা চলাকালে নিখোঁজ হওয়া ফরিদপুর মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথের (২৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের পশরা গ্রামে ঢাকা-বরিশাল বাইপাস সড়কের বাঁ পাশে দিদারুল ইসলামের করাতকলের একটি কাঠের সঙ্গে গলায় রশি দেওয়া ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় ফরিদপুর মেডিকেল কলেজ ছাত্রাবাস থেকে বের হন নয়ন। এর পর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ বৃহস্পতিবার বিকালে ফরিদপুর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করে। নয়ন ফেনীর দাগনভূঁঞা উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের মৃত দিলীপ চন্দ্র নাথের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট। নয়নের বন্ধু ওয়াকিফ উল আলম জানান, বেশ কিছু দিন যাবৎ নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তার ইচ্ছা ছিল সার্জন হওয়ার। কিন্তু ডান হাতের আঙ্গুলে সমস্যা থাকায় সার্জন হতে পারবেন নাÑ সম্প্রতি তা জানার পর থেকেই নয়ন বিপর্যস্ত।

ময়নাতদন্ত শেষে দুপুর ১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনায় একটি অ্যাম্বুলেন্সে করে নয়নের লাশ তার গ্রামের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর