শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

সিলেটে সাত উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে সাত উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

সিলেট জেলার ৭টি উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গত বুধবার রাতে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ৭১ সদস্যের কমিটিগুলো অনুমোদন দেন। আগামী ৫ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে ১৩ উপজেলার মধ্যে সাত উপজেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

বাকি ছয়টি কমিটির মধ্যে একটিতে পূর্ণাঙ্গ কমিটি রয়েছে। অবশিষ্ট পাঁচটি উপজেলারও পূর্ণাঙ্গ কমিটি শিগগিরই অনুমোদন দেওয়া হবে বলে জানিয়েছেন শফিকুর রহমান চৌধুরী। কমিটি পূর্ণাঙ্গ হওয়া উপজেলাগুলোর মধ্যে রয়েছে গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, কানাইঘাট, জকিগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও ওসমানীনগর। এর আগে উপজেলাগুলোতে সম্মেলন করে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছিল। এর মধ্যে জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন লোকমান উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হয়েছেন মুক্তিযোদ্ধা মোস্তাকিম আলী হায়দার।

কানাইঘাটে সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কোম্পানীগঞ্জে সভাপতি আলী আমজদ, সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, গোয়াইনঘাটে সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, বালাগঞ্জে সভাপতি মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক আনহার মিয়া, ফেঞ্চুগঞ্জে সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আবদুল বাছিত টুটুল, ওসমানীনগরে সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক করা হয়েছে আফজালুর রহমান নাজলুকে।

সর্বশেষ খবর