শিরোনাম
শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

টাঙ্গাইলে ১৪৪ ধারা

টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় গতকাল ভোর ৫টা থেকে শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত তিন দিন ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। এদিকে ১৪৪ ধারার মধ্যে গতকাল আমিনুর রহমান খান বাপ্পীর ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল-৩ আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানাসহ বিভিন্ন সংগঠন শোকর‌্যালি বের করলে বাধা দেয় পুলিশ। উল্লেখ্য, ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ত্রাসী হামলায় খুন হন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সস্পাদক বাপ্পী। তিনি সাবেক এমপি রানার বড় ভাই এবং টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বর্তমান এমপি আতাউর রহমান খানের ছেলে।

-টাঙ্গাইল প্রতিনিধি

বসতঘর পুড়ে ছাই

রাঙামাটিতে অগ্নিকান্ডে ৬টি বসতঘর পুড়ে গেছে। গতকাল শহরের রিজার্ভ বাজার এলাকার নিচের সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

- রাঙামটি প্রতিনিধি

দুদকের গণশুনানি

মাগুরায় সরকারি সেবা ও সুবিধাদি প্রাপ্তির ক্ষেত্রে উদ্ভূত সমস্যাদি শ্রবণ, স্বচ্ছতা ও জবাবদিহিমূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষে দুর্নীতি দমন কমিশনের গণশুনানি হয়েছে। মোল্যা মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ড. মোহাম্মদ মোজাম্মেল হক খান। উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান। -মাগুরা প্রতিনিধি

তরুণ করদাতা

কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা নির্বাচিত হয়েছেন। গতকাল কোটালীপাড়ার কার্যালয়ে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

-গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর